ঢাকাTuesday , 13 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্ৰেফতার 

Link Copied!

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্ৰেফতার

ডোমার (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর ডোমার উপজেলায় মেঘনা রানী (৩০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী নির্মল চন্দ্র রায়(৩৫) কে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার (১৩ জুন) সকাল ১০টার দিকে উপজেলার হরিণচড়া ইউনিয়নের বুড়িরহাট এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।
নির্মল চন্দ্র রায় আঠিয়া বাড়ি মাস্টারপাড়া এলাকার পুলেন চন্দ্র রায়ের ছেলে। আজ সকাল সাতটার দিকে পারিবারিক কলহে নিজ বাড়িতে মেঘনা রানীকে গলা চেপে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী নির্মল।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৫ বছর আগে উপজেলার বামুনিয়া ইউনিয়নের সচিন চন্দ্র রায়ের কন্যা মেঘনার সঙ্গে নির্মলের বিয়ে হয়। তাদের দীর্ঘদিন হতে পারিবারিক কলহ লেগে থাকত। মঙ্গলবার সকাল সাতটার দিকে তাদের ঝগড়া লাগলে নির্মল ঘরের মেঝেতে মেঘনার গলা চেপে ধরে।সঙ্গে সঙ্গে বিভিন্ন স্থানে অভিযান চালায় ডোমার থানা পুলিশ। সকাল ১০টার দিকে হরিণচড়া ইউনিয়নে বুড়িরহাট হতে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, মৃতদেহ উদ্ধার করে জেলা মর্গে পাঠানোর হয়েছে। মামলা ও আসামি আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।