ঢাকাThursday , 22 June 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আক্রান্ত
  6. আটক
  7. আত্মহত্যা
  8. আন্তর্জাতিক
  9. আবহাওয়া
  10. আর্থিক সহোযোগিতা
  11. আলোচনা সভা
  12. আহত
  13. ইফতার মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

স্থানীয় হত দরিদ্র মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানে বাংলাদেশ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন

Link Copied!

স্থানীয় হত দরিদ্র মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানে বাংলাদেশ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন

মোঃ সালাউদ্দিন

খাগড়াছড়ি পার্বত্য জেলার স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়নের অন্তর্গত সিন্দুকছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে।

জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই জোন।

এরই ধারাবাহিকতায় ২২জুন বৃহস্পতিবার সিন্দুকছড়ি জোন কর্তৃক জোনের দায়িত্বপূর্ণ এলাকার সুবিধা বঞ্চিত মোট ৩০ জনের মাঝে জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিভিন্ন ধরনের সাহায্য প্রদান করা হয়।

যার মধ্যে উল্লেখযোগ্য হলো বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ, মানিকছড়ি ইংলিশ স্কুল ও সিন্দুকছড়ি দাখিল মাদরাসায় বেঞ্চ প্রদান, বাড়ী মেরামতের জন্য ঢেউটিন, গরিব দুস্থ মহিলাদের আত্মকর্ম সংস্থানের জন্য সেলাই মেশিন ও চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়াও গুইমারা উপজেলায় এইচএসসি পরীক্ষা ২০২২ (এ+) অর্জনকারী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয় এসময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি।

জোন কমান্ডার সকলকে ভ্রাতৃত্বের বন্ধনে মিলেমিশে থাকার পরামর্শ দেন। এছাড়াও এলাকার শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে দলমত নির্বিশেসে সকলের সহযোগীতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত ব্যক্তিগণ তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।