ঢাকাশনিবার , ৮ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

স্মার্ট ভূমি সেবা উপলক্ষে উদ্বোধনীয় ও আলোচনা সভা অনুষ্ঠিত ২০২৪

Link Copied!

স্মার্ট ভূমি সেবা উপলক্ষে উদ্বোধনীয় ও আলোচনা সভা অনুষ্ঠিত ২০২৪

শাহীদুল ইসলাম কালু,শ্রীবরদী(শেরপুর)

মানুষের ভূমি অধিকার নিশ্চিত করা , এবং দেশে সুষ্ঠু ভূমি ব্যবস্থাপনা প্রতিষ্ঠার জন্য আমরা প্রতিশ্রুতিবদ্ধ ।

এই স্লোগান সামনে রেখে অনুষ্ঠিত হয়,

শেরপুর শ্রীবরদীতে স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক
ভূমি সেবা সপ্তাহ ২০২৪
উপলক্ষে উদ্বোধনীয় আলোচনা সভা অনুষ্ঠিত
স্মার্ট ভূমি ব্যবস্থাপনার অংশ হিসেবে ইতিমধ্যে যেসব সেবা চালু হয়েছে, সেসব বিষয়ে ‘ভূমি সেবা সপ্তাহ, নাগরিকদের অবগত করতে চায়, ভূমি সেবা করতে চান ভূমি অধিদপ্তর।
এতে বলা হয়, স্মার্ট ভূমিসেবা সপ্তাহ, উপজেলা থেকে সকল ইউনিয়নের ভূমি অফিসে সেবাবুথে নিয়োজিত কর্মকর্তা ‘স্মার্ট ভূমিসেবা’র বিষয়ে বিস্তারিত পরামর্শ জানার জন্য সেবা প্রদান করা হবে।
অনলাইনে ভূমি উন্নয়ন ১৬১২২ নম্বরে কল সেন্টারের মাধ্যমে সেবার বিষয়ে জনসাধারণকে জানানো হবে। এ তাছাড়া সম্প্রতি চালু হওয়া ‘রেজিস্ট্রেশন-মিউটেশন আন্তঃসংযোগ’, ‘স্মার্ট ভূমি নকশা’, ‘স্মার্ট ভূমি রেকর্ড’ ও ‘স্মার্ট ভূমি-পিডিয়া’সহ স্মার্ট ভূমিসেবা সপ্তাহ সেবা জনসাধারণ পাবে ভূমি সেবা।
৮ জুন রোজ শনিবার সকাল ১১ টায় সময় অনুষ্ঠিত হয়
উপজেলা ভূমি অফিস কার্যালয় থেকে চত্বররে থেকে বর্ণাঢ্য র‌্যালি,
বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে আবার এসে শেষ হয়।
বর্ণাঢ্য র‌্যালি, শেষে
উদ্বোধনী ও আলোচনা সভা,সভাপতিত্ব করেন শ্রীবরদী নবাগত সহকারী কমিশনার( ভূমি) মো. রেজোয়ান ইফতেকার, সম্মানিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ জাবের আহমেদ, উপজেলা নবাগত নির্বাহী অফিসার, শ্রীবরদী-শেরপুর। শ্রীবরদী থানা সুযোগ্য অফিসার ইনচার্জ ওসি কাইয়ুম খান সিদ্দিকী, উপজেলা ভূমি অফিস, থেকে পল্লী চিকিৎসক আসাদুজ্জামান কে সম্মানিত ভাবে পুরস্কৃত করা হয়। আরো উপস্থিত ছিলেন শেরপুর জেলা জাতীয় পার্টি সাংগঠনিক সম্পাদক , মাই টিভি সাংবাদিক তারেক মুহাম্মদ আব্দুল্লাহ রানা, যুবলীগ নেতা ও শ্রীবরদী স্মার্ট প্রেসক্লাব সাধারণ সম্পাদক, দেশের কন্ঠ ও জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন, সাংবাদিক শাহীদুল ইসলাম কালু, উপজেলা ভূমি অফিসে কর্মচারী বৃন্দ ও ইউনিয়নে পর্যায়ে ভূমি অফিসার ও স্কুল কলেজের শিক্ষার, শিক্ষার্থী সহ সুশীল সমাজ ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST