ঢাকামঙ্গলবার , ১১ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

হকার সুজনের পরিবারের পাশে দাঁড়ালেন ভূমি মন্ত্রী জাবেদ

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুলাই ১১, ২০২৩ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

হকার সুজনের পরিবারের পাশে দাঁড়ালেন ভূমি মন্ত্রী জাবেদ

কামরুল ইসলাম চট্টগ্রাম

হৃদরোগে আক্রান্ত হয়ে গত রবিবার অকালে মৃত্যুবরণ করেন আনোয়ারা উপজেলার হকার সুজন পাল (৪০) তিনি হাইলধর ইউনিয়নের পীরখাইন এলাকার বাসিন্দা। সুজনের এই মৃত্যুর খবর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে স্থানীয় সংসদ সদস্য ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ তার পরিবারের ছেলের লেখাপড়া ও পরিবারের দায়িত্ব নেওয়ার ঘোষণা দেন।
জানা যায়, সুজন মৃত্যুকালে স্ত্রী ও এক শিশু সন্তান রেখে যান। পরিবারের উপার্জনের একমাত্র ব্যক্তিকে হারিয়ে স্ত্রী ও চতুর্থ শ্রেণিতে পড়ুয়া সন্তান শয়ন (১১) দিশেহারা হয়ে পড়ে। মৃত্যুর একদিন পর সোমবার (১০ জুলাই) সকালে অন্যান্য সহপাঠীরা স্কুলে গেলেও শয়নের সুযোগ হয়নি স্কুলে যাওয়ার। বাবার মৃত্যুতে পরিবারের দায়িত্ব নিতে হল তাকে।
তাই সোমবার ভোরেই পত্রিকা হাতে নিয়ে জীবিকার তাগিদে শয়নকে বের হতে হলো অফিস আদালত ও মানুষের দোকান-ঘরে। এসব বিষয় জানতে পেরে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি তার পরিবারের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন।
বিষয়টি নিশ্চিত করে ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম বলেন, ভূমিমন্ত্রী মহোদয় হকার সুজন পালের পরিবারের কষ্টের বিষয়টি জানতে পেরে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের পাশে দাঁড়ানোর আগ্রহ প্রকাশ করেন। সেই সাথে হকার সুজনের একমাত্র ছেলে শয়নের লেখাপড়া ও তার পরিবারের দায়িত্ব নেওয়ার কথা বলেন।
সুজনের স্ত্রী শেলি দাশ বলেন, পরিবারের একমাত্র উপার্জনের ব্যক্তিকে হারিয়ে শিশু সন্তানকে নিয়ে আমি দিশেহারা হয়ে পড়ি। ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির আশ্বাস পেয়ে মনে সাহস পেয়েছি। সৃষ্টিকর্তার কাছে তাঁর জন্য আর্শীবাদ করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST