ঢাকাMonday , 24 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

হাজার চেষ্টা করলেও সাতক্ষীরায় আর কখনো ২০১৩ সালের মতো পরিস্থিতি হবেনা: ডিআইজি মঈনুল হক

Link Copied!

হাজার চেষ্টা করলেও সাতক্ষীরায় আর কখনো ২০১৩ সালের মতো পরিস্থিতি হবেনা: ডিআইজি মঈনুল হক

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক বলেছেন, হাজার চেষ্টা করলেও সাতক্ষীরায় আর কখনো ২০১৩ সালের মতো পরিস্থিতি হবে না। কোন রকম গুজবে কান দিবেন না। সেজন্য সকলকে সজাগ থাকতে হবে।

সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১১টায় সাতক্ষীরা পুলিশ লাইন ড্রীল শেড মিলনায়তনে অনুষ্ঠিত সাতক্ষীরা জেলার আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

 

মতবিনিময় সভায় ডিআইজি মঈনুল হক আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন আর কথায় নয় বাস্তবে পরিলক্ষিত। আগামীর স্মার্ট বাংলাদেশও বাস্তবে রূপ নেবে। সেজন্য সকলকে একযোগে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বাংলাদেশের উন্নয়ন উড়ন্ত বিমানের সাথে তুলনা করে তিনি বলেন তাকে কোন ভাবেই ঠেকানো সম্ভব নয়। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। সাতক্ষীরা জেলার আইনশৃঙ্খলা বাহিনীর সমন্বিতভাবে সক্ষমতা বেড়েছে বলে তিনি উল্লেখ করেন।

 

মতবিনিময় সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দৈনিক কালের চিত্রের সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, জেলা আনসার ভিডিপির কমান্ডার মোরশেদা খানম, জেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার মন্ডল, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মো. সাইফুল ইসলাম, জেলা শিল্প ও বনিক সমিতির সভাপতি নাসিম ফারুক খান মিঠু, জেলা পুলিশিং কমিটির সভাপতি ডা. আবুল কালাম বাবলা, কলারোয়ার সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান বেনজির হেলাল প্রমুখ।

 

সভা সঞ্চলনা করেন সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলার সাতটি উপজেলা পরিষদ চেয়ারম্যান, ২টি পৌরসভার মেয়র, ৭৮ টি ইউনিয়নের চেয়ারম্যান, গ্রাম পুলিশ সদস্য, আনসার ভিডিপির সদস্য, জেলা পুলিশিং কমিটির সদস্য, বিট পুলিশ, ৮টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা, জনপ্রতিনিধি ও জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।