ঢাকাThursday , 8 February 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে ওয়াজ মাহফিল

Link Copied!

হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে ওয়াজ মাহফিল

মোস্তাক আহমেদ ( বাবু),পীরগাছা  রংপুর

রংপুরের পীরগাছা সাত দরগা বাজারের হাড়োডাঙ্গা দারুল উলুম হাফিজিয়া ও কওমি প্রি ক্যাডেট মডেল মাদ্রাসার উদ্বেগে। হাফেজ ছাত্রদের পাগড়ি প্রদান উপলক্ষে একটি ওয়াজ মাহফিল আয়োজন করা হয়।
ওয়াজ মাহফিলে সভাপতি ছিলেন পীরগাছা উপজেলার ৪ নং অন্নদা নগর ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পীরগাছা উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পীরগাছা উপজেলার বিশিষ্ট শিল্পপতির ।

লুৎফর রহমানের বাবা আলহাজ্ব আবু কালাম আজাদ ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আবু তোহা মোহাম্মদ আদনান এবং গণ্যমান্য ব্যক্তি বর্গগণ সভায় উপস্থিত ছিলেন।
আরো ছুটে চলে এসেছেন পীরগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও দেশান্তরের ধর্ম প্রাণ মুসলমান ভাইয়েরা মাহফিলে ইসলামিক বক্তব্য গুলো শুনে মানুষ তাক লেগে ছিল।
এত সুন্দর বক্তব্য কখনোই কোন ওয়াজ মাহফিলে শোনেননি বলে এমনও মন্তব্য করেন অনেকেই, বক্তার ধর্মীয় কথাবার্তা মনো মুগ্ধ হয়েছেন বলেও জানিয়েছেন ওয়াজ মাহফিলে থাকা ধর্মপ্রাণ মুসলমানরা।

ওয়াজ মাহফিলটি নিরাপত্তার চাদরে ঘিরে রেখেছিল পীরগাছা থানার আইন-শৃঙ্খলা বাহিনী যাতে করে কোন প্রকার নাশকতা মূলক ঘটনা না ঘটে।
ওয়াজ মাহফিলকে উপেক্ষা করে পীরগাছা থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার জানান, সুন্দর পরিবেশে ওয়াজ মাহফিলটি সমাপ্ত হয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।