ঢাকাWednesday , 12 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা লিফলেট বিতরণ ও মশক নিধন কার্যক্রম

Link Copied!

হিলিতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা লিফলেট বিতরণ ও মশক নিধন কার্যক্রম

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃওয়াজ কুরনী

দিনাজপুরের হিলিতে ডেঙ্গু প্রতিরোধে জনগনের মাঝে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ ও মশক নিধন কার্যক্রম শুরু করেছে হাকিমপুর (হিলি) পৌরসভা। মঙ্গলবার (১১ জুলাই) বেলা ১১টায় হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন পৌরমেয়র জামিল হোসেন চলন্ত। এসময় পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলর ও মহিলা কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, ইতোমধ্যেই হিলিতে দুজন ব্যাক্তি ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। বিষয়টি উদ্বেগজনক হওয়ায় পৌরসভার প্রতিটি ওয়ার্ডে সচেতনতা মূলক এই লিফলেট বিতরণ ও মশক নিধণ কার্যক্রম শুরু করা হয়েছে।

এছাড়াও মাইকিংয়ের মাধ্যমে সকলকে সচেতন করা হচ্ছে। পৌরসভার প্রতিটি ওয়ার্ডে এই কার্যক্রম অব্যাহত থাকবে। ডেঙ্গু প্রতিরোধে সকলকে সচেতন হওয়ার পাশাপাশি ডেঙ্গুর লার্ভা যাতে জন্ম নিতে না পারে সেজন্য বাড়ির আশেপাশে যেন কোন ধরনের পানি জমে না থাকে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।