ঢাকাSunday , 25 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

হিলিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৫ হাজার পরিবার

Link Copied!

হিলিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৫ হাজার পরিবার

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃওয়াজ কুরনী

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার ৩ নং আলিহাট ইউনিয়নে ৪ হাজার ৯শ’ ৮৬ জন দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ঈদের আগে উপহারের চাল পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ।

রোববার (২৫ জুন) সকাল ১১ টায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর ভিজিএফ কর্মসূচীর আওতায় আলিহাট ইউপি চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আলিহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান।

এ সময় প্যানেল চেয়ারম্যান, নিলুফা ইয়াসমিন, ইমরান আলী, তদারকি অফিসার ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফ ইকবাল, ইউপি সচিব ওমর ফারুক, ইউপি সদস্য ছানোয়ার হোসেন লেবু, মামুনুর রশীদ, ফিরোজ কবির, সাখাওয়াত হোসেন, এমরান হোসেন, মোহাতাব উদ্দিন, দীপংকর শাহা রিপন, দিলজার আলী, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমানসহ ৯টি ওয়ার্ডের ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন। দুই দিনে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৪ হাজার ৯’শ ৮৬ পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হবে।

দুপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল বিতরণ পরিদর্শনে আসেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহিনুর রেজা শাহীন। এ সময় ঈদ উপহারের চাল বিতরণে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল সুন্দর ও সুষ্ঠ পরিবেশে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান জানান, বর্তমান শেখ হাসিনার সরকার গরীব, দুঃখী ও অসহায় মানুষের সরকার। তিনি প্রধানমন্ত্রী আছেন বলেই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকার বার বার দরকার। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সবার প্রতি আহবান জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।