ঢাকারবিবার , ২৫ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Link Copied!

হিলিতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধ
মোঃওয়াজ কুরনী

দিনাজপুরের হাকিমপুর হিলিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক অনূর্ধ্ব-১৭) উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ জুন) সকালে পৌরসভার হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে উপজেলার আলিহাট ইউনিয়ন ও হাকিমপুর হিলি পৌরসভার অংশগ্রহণে প্রথম রাউন্ডের ফুটবল ম্যাচের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহিনুর রেজা শাহীন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহিনুর রেজা শাহীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া, খট্রামাধবপাড়া ইউপি চেয়ারম্যান কাওসার রহমান, বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, আলিহাট ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাহের আলী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির, সাংবাদিক হালিম আল রাজি, গোলাম রব্বানী, আব্দুল আজিজ, সোহেল রানাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী ম্যাচে আলিহাট ইউনিয়ন একাদশ বনাম হাকিমপুর হিলি পৌরসভা একাদশ অংশগ্রহণ করেন। উদ্বোধন খেলার নির্ধারিত সময়ে পৌরসভা ২-০ আলিহাট গোলে পৌরসভা ফাইনালে পৌঁছে যায়। অপরদিকে বোয়ালদাড় ইউনিয়ন একাদশ বনাম খট্রামাধবপাড়া ইউনিয়ন একাদশ অংশ গ্রহণ করেন। খেলার নির্ধারিত সময়ে বোয়ালদাড় ২-০ খট্রামাধবপাড়া গোলে বোয়ালদাড় ফাইনালে পৌঁছে যায়। ফাইনাল খেলা আজ বিকেলে ওই অনুষ্ঠিত হবে এবং বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেবেন অতিথি বৃন্দ। খেলায় উপজেলার ৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা দলসহ ৪টি দল অংশ গ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।