ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে বিনামূল্যে ক্ষুদ্র প্রান্তিক কৃষকের মাঝে ধানের বীজ ও সার বিতরণ

Link Copied!

হিলিতে বিনামূল্যে ক্ষুদ্র প্রান্তিক কৃষকের মাঝে ধানের বীজ ও সার বিতরণ

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধ
মোঃওয়াজ কুরনী

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলায় ২০২২-২৩ অর্থবছরে চলতি মৌসুমে রোপা আমন (উফশী) ধান চাষে কৃষকের আগ্রহ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা’র আওতায় উপজেলার ৫২০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এই প্রণোদনা’র বীজ ও সার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিত রায়ের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহিনুর রেজা শাহীন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা কৃষি কর্মকর্তা আরজেনা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ্যামল কুমার দাস, কৃষি সম্প্রসারণ অফিসার মেজবাহুর রহমান, পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী, খট্রামাধবপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল মালেক মন্ডলসহ ১ টি পৌরসভা ও ৩টি ইউনিয়নের কৃষকগন।

উপজেলা কৃষি কর্মকর্তা আরজেনা বেগম বলেন, এবারের চলতি আমন মৌসুমে কৃষি প্রণোদন’র আওতায় উপজেলার ৫২০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে জন প্রতি আমন (উফশী) জাতের ধানের বীজ ১০ কেজি, ডিএপি সার ১০ কেজি ও এমওপি সার ১০ কেজি বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST