ঢাকারবিবার , ৯ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

হুইপ স্বপনের জয়পুরহাটের কালাইয়ে জি.আর চালের (ডিও) বিতরণ

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
জুলাই ৯, ২০২৩ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

হুইপ স্বপনের জয়পুরহাটের কালাইয়ে জি.আর চালের (ডিও) বিতরণ

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা প্রশাসন ও প্রকল্প বাস্তবায়ন অফিসের আয়োজনে ০৯ জুলাই, রবিবার সকালে, উপজেলা পরিষদ মিলনায়তনে, জয়পুরহাট জেলার কালাই ও ক্ষেতলাল উপজেলার বিভিন্ন ধর্মীয় ও জনসেবামূলক প্রতিষ্ঠানে জি.আর চালের (ডিও) বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি মাননীয় হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি (জয়পুরহাট-২) ডিও বিতরণ করেন।

অনুষ্ঠানে অতিথিগণের মধ্যে উপস্থিত ছিলেন কালাই এর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন ও ক্ষেতলাল এর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, কালাই এর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিন মোল্লা প্রমুখ।

ঐসময় কালাই ও ক্ষেতলাল উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ধর্মীয় ও জনসেবামূলক প্রতিষ্ঠানের সভাপতি ও সম্পাদক এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST