ঢাকারবিবার , ২ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

হুইপ স্বপনের থেকে সংবর্ধনা পেলেন সায়িম সাঈদসহ অনেকে

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
জুলাই ২, ২০২৩ ১১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

হুইপ স্বপনের থেকে সংবর্ধনা পেলেন সায়িম সাঈদসহ অনেকে

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

রাজশাহী বিভাগের জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলায় অবস্থিত কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ে ৩০ জুন, শুক্রবার সকালে ইউনিভার্সিটি
স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন অব কালাই (ইউসাক) এর এক দশক পূর্তি উপলক্ষ্যে, সংগঠনটির আয়োজনে, এর সভাপতি মোঃ তাওহীদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সাগর এর সঞ্চালনায় এবং সাংবাদিক মোঃ সামিউল হক সায়িম এর কুরআন তেলাওয়াতের মাধ্যমে ‘শিক্ষা মেলা ও কৃতি সংবর্ধনা-২০২৩’ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি জয়পুরহাট-২ (কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর উপজেলা) আসনের সংসদ সদস্য, মাননীয় হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির নিকট থেকে অনুষ্ঠানের একপর্যায়ে শান্তিনগর আদর্শ উচ্চ বিদ্যালয় এর শিক্ষার্থী মোঃ সামিউল হক সায়িম, মোলামগাড়ীহাট বালিকা উচ্চ বিদ্যালয় এর শিক্ষার্থী ফারিহা আফরিন মিতু, শান্তিনগর আদর্শ উচ্চ বিদ্যালয় এর শিক্ষার্থী আবরার আল সাঈদ, বিয়াম মডেল স্কুল ও কলেজের শিক্ষার্থী মোঃ ওয়ালিউর রহমান আবির, শান্তিনগর আদর্শ উচ্চ বিদ্যালয় এর শিক্ষার্থী ফারদিন সরকার রিফাত, শান্তিনগর আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ নাজিরুম মোবিন, মোলামগাড়ীহাট দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ আরিফুজ্জামান রকি, মোঃ রওনুকুল ইসলাম, মহিমা আক্তার, খাতিজা আক্তার বর্ষা, তারিনা লিজা, নুসরাত উরমিসহ অনেকে পান কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ক্রেস্ট এসএসসি-২০২২ এ জিপিএ-৫ পাওয়ায়।

ঐদিন এসএসসি-২০২২ এবং এইচএসসি-২০২২ এ জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী, বিসিএস/ ৯ম (সরকারি) গ্রেডে চাকুরির সুপারিশ প্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে বিতর্ক, রচনা এবং কুইজ প্রতিযোগিতারও আয়োজন করা হয় এবং প্রতিযোগিতাগুলোর বিজয়ীদের পুরস্কৃত করা হয়। এর মধ্যে কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিতর্কে চাম্পিয়ান হন এবং ওমর কিন্ডারগার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমির নবম শ্রেণির ছাত্রীরা বিতর্কে রানার আপ হন। বিজয়ীরা হলেন সিলভি ওয়াজেদ সুপ্তি (১ম বক্তা), সাইকা শারমিলি তৌসি ২য় (বক্তা) এবং তামান্না আক্তার (দলনেতা)।

অনুষ্ঠানটিতে বক্তব্য রাখেন কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন, উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথি, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন, ইউসাক এর উপদেষ্টা এবং শিরট্টি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ শাহজাহান আলী, হাতিয়র কামিল মাদরাসার অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম, কানাডিয়ান প্রবাসী মোঃ সাজ্জাদুর রহমান মিলন, মোঃ ওয়ালিউর রহমান আবির (এসএসসি-২০২২), ইউসাকের বিভিন্ন সদস্য প্রমুখ।

অনুষ্ঠানের এক পর্যায়ে কবিতা আবৃত্তি করেন শান্তিনগর আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ মেহেদী হাসান (এসএসসি-২০২২)।

অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাই থানার ওসি মোঃ ওয়াসিম আল বারী, কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ সাইফুল ইসলাম বকুল, আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ আলী আকবর, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিস মেরী প্রমুখ।

উক্ত সময় ইউসাকের সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল ইসলাম সৌরভ, ইউসাকের সাবেক সহ সভাপতি সানজিদা পারভীন মৌসুমীসহ ইউসাকের বিভিন্ন সদস্য উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অনুষ্ঠানের একপর্যায়ে ইউসাকের পুরাতন কমিটি ভেঙে নতুন কমিটি গঠিত হয়। এর সভাপতি মোঃ আল মোন্তাকিম মাহদী নোমান, সাধারণ সম্পাদক জিনাত আরা জেবিন নিযুক্ত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।