ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত প্রার্থীরা

Link Copied!

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে সাবেকুন নাহার শিখা (ঘোড়া মার্কা) ৩৮ হাজার ৩০৯ ভোট পেয়ে বেসরকারী নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক মন্ডল (আনারস) পেয়েছেন ১১ হাজার ৭৪৭ ভোট। অপরপ্রার্থী উপজেলা পরিষদে চেয়ারম্যান মুনিরুল শহিদ মুন্না (মোটরসাইকেল) পেয়েছেন ১১ হাজার ৭০০ ভোট ও জেলার সিনিয়র সহ সভাপতি জনাব জাহিদুল আলম বেনু (কৈ মাছ) পেয়েছেন ৯ হাজার ১৭০ ভোট, উপজেলা পরিষদের ভাইরাস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল (দোয়াত কলম) পেয়েছেন ৪ হাজার ৬ ভোট এছাড়াও শিক্ষক সাংবাদিক জনাব সাঈদ জাফর চৌধুরী সুমন (টেলিফোনে) পেয়েছেন ১ হাজার ৫৭৬ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সভাপতি জনাব আকরাম হোসেন তালুকদার (তালা মার্কা) ২৬ হাজার ৭৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সাবেক ইউপি সদস্য জনাব অহেদুজ্জান অহেদ (চশমা মার্কা) পেয়েছেন ২২ হাজার ৩৮৪ ভোট অপপার্থীর উপজেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ানের সাধারণ সম্পাদক জনাব খালেকুল ইসলাম বকুল (টিউবওয়েল মার্কায়) পেয়েছেন ১৩ হাজার ৪৯০ ভোট ও শিক্ষক জনাব মোঃ ফরহাদ হোসেন জুয়েল (উড়োজাহাজ মার্কায়) পেয়েছেন ১২ হাজার ৯৫০ ভোট।
এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক জেলা পরিষদের সদস্য মোছাঃ রেবেকা সুলতানা (ফুটবল মার্কা) ৩২ হাজার ৬০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী উপজেলা পরিষদের মহিলা ভাইরাস চেয়ারম্যান মোছাঃ রাজিনারা টুনি (বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ২০ হাজার ১৪৬ ভোট ও বালিঘাটা ইউনিয়ন পরিষদের সদস্য মোছাঃ তামান্না আক্তার (প্রজাপতি মার্কা) ১৯ হাজার ৮১৮ ভোট পেয়েছেন।
উপজেলা পরিষদ নির্বাচনে দ্বায়িত্বপ্রাপ্ত সহকারী রিটানিং অফিসার ও পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার আরিফা সুলতানা ২১/০৫/২০২৪ইং তারিখ মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে তাদের বেসরকারিভাবে নির্বাচিত ঘোষনা করেছেন। মঙ্গলবার(২১মে) সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপুর্ন ভাবে উপজেলার ৬৯টি কেন্দ্রে বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে। পাঁচবিবি উপজেলায় ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়নে ভোট কেন্দ্র গুলোতে র‍্যাব, বিজিবি, পুলিশ ও আনসার সদস্যদের উপস্তিতি চোখে পড়ার মতো।
নবনির্বাচিত তিনজনকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানটি শেষ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST