ঢাকাবুধবার , ৩ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

আমঝুপি ইউপি উপ নির্বাচনে মোঃ শফিকুল ইসলাম চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন

Link Copied!

আমঝুপি ইউপি উপ নির্বাচনে মোঃ শফিকুল ইসলাম চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন

মোঃ আব্দুল হামিদ, মেহেরপুর ক্রাইম রিপোর্টার

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন উপলক্ষে আমঝুপি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম এনামুল হক কাদা মিয়ার মেজো ছেলে মোঃ শফিকুল ইসলাম চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার লক্ষ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মঙ্গলবার বিকালের দিকে মেহেরপুর সদর উপজেলা নির্বাচন অফিসার ও আমঝুপি ইউনিয়ন পরিষদ উপনির্বাচনের রিটার্নিং অফিসার দোলন কান্তি চক্রবর্তী কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। আগামী ২৭ জুলাই আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে,২০২২ সালের ১৫ জুন আমঝুপি ইউনিয়ন পরিষদের নির্বাচনে বোরহান উদ্দিনের চুন্নু চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর চলতি সালের ৮ মার্চ তিনি মৃত্যুবরণ করেন,ওই দিনই আমঝুপি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ শূণ্য ঘোষণা করা হয়।

পরে গত ২৯ জুন আমঝুপি ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে তফসিল ঘোষণা করা হয়েছে,ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৭ জুলাই আমঝুপি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে,আগামী ৪ জুলাই মনোনয়নপত্র দাখিলের শেষ দিন নির্ধারণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST