ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে চাইল্ড এম্পাওয়ারমেন্ট প্রকল্পের উপকারভোগীদের সহায়তা প্রদান

সাতক্ষীরা,  ভ্রাম্যমাণ প্রতিনিধি :
জুন ২৭, ২০২৪ ১:১৯ অপরাহ্ণ
Link Copied!

আশাশুনিতে চাইল্ড এম্পাওয়ারমেন্ট প্রকল্পের উপকারভোগীদের সহায়তা প্রদান

সাতক্ষীরা,  ভ্রাম্যমাণ প্রতিনিধি :

আশাশুনিতে বেসরকারি উন্নয়ন সংস্থা আইডিয়াল এর উদ্যোগে চাইল্ড এম্পাওয়ারমেন্ট প্রোগ্রাম প্রকল্পের উপকারভোগীদের মাঝে বিনামূল্যে বিভিন্ন সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার বেলা ১১টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে লিলিয়ানা ফন্ডস নেদারল্যান্ডস এর অর্থায়নে সেন্টার ফর ডিসএ্যাবলিটি ইন ডেভেলপমেন্ট (সিডিডি) এর সহযোগীতায় ও আইডিয়ালের বাস্তবায়নে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

প্রকল্পের সুপারভাইজার সুব্রত বাছাড়ের সঞ্চালনায় সমাজসেবা অফিসার মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সাহেব আলী। বিশেষ অতিথি ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি, সদর ইউপি চেয়ারম্যান এস এম হোসেনুজ্জামান হোসেন, উপজেলা শিক্ষা অফিসার স্বপন কুমার বর্মন, কৃষি ব‍্যাংকের ব‍্যবস্থাপক রামপ্রসাদ বিশ্বাস, প্রেস ক্লাবের সভাপতি জি এম আল ফারুক, আইডিয়ালের উর্দ্ধতন শাখার ব্যবস্থাপক ওমর ফারুক, চাইল্ড এম্পাওয়ারমেন্ট প্রোগ্রাম প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার এস এম মিজানুর রহমান।

এসময় ৬০ জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে শিক্ষা সহায়ক উপকরণ হিসেবে ৬টি করে খাতা, ১২টি কলম, ২টি পেন্সিল, ১টি কার্টার, ১টি রাবার, ১টি স্কেল, ১টি জ্যামিতি বক্স, ১টি স্টাপ্লার ও ১টি করে পিন বক্স, ৪০ জন প্রতিবন্ধী শিক্ষার্থীর শিক্ষককে ৪০০ টাকা করে ৪ মাসের ১৬০০ টাকা, সর্বোমোট ৬৪,০০০ টাকা। ৩০ জন কিশোরী প্রতিবন্ধী মেয়েকে ডিগিনিটি কিটস সেনেটারী ন্যাপকিন ২ প্যাকেট, ১টি হেক্সিসল, ১টি হুইল সাবান ও ১২টি পাতা শ্যাম্পু, ১৫ জন প্রতিবন্ধী শিশুর অভিভাবক ও পরিচর্যাকারীকে ১০ হাজার করে সর্বোমোট ১ লক্ষ ৫০ হাজার টাকা, ১০ জন প্রতিবন্ধী শিশুকে মেডিসিন ও চিকিৎসা খরচ বাবদ ১ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া ৩ জন প্রতিবন্ধীকে ৩টি হুইল চেয়ার বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST