মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

এসএসসি পরীক্ষা, প্রবেশপত্র হাতে পায়নি শিক্ষার্থী মোছাঃ সিন আক্তার

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

এসএসসি পরীক্ষা, প্রবেশপত্র হাতে পায়নি শিক্ষার্থী মোছাঃ সিন আক্তার

লিটন প্রধান পঞ্চগড়

প্রবেশ পত্র না পাওয়ায় কান্নায় ভেঙে পড়েছেন পরীক্ষার্থী।

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ৯ নং দেবীডুবা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের খুঁটামারা (মহালদার পাড়া)র, আবু বক্কর সিদ্দিকের মেয়ে সন্তান মোছাঃ সিন আক্তার প্রবেশপত্র না পাওয়ায় চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট, এসএসসি পরীক্ষা দিতে পারছে না। জানা যায় ওই শিক্ষার্থী দেবীডুবা বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্রী তার শ্রেণীর রোল নম্বর ২ সে ১৫ ফেব্রুয়ারি পরীক্ষা দেওয়ার জন্য উক্ত বিদ্যালয়ে পরীক্ষার প্রবেশপত্র নিতে গেলে প্রধান শিক্ষক শ্রী বিনোদ চন্দ্র রায় তাকে বলেন তোমার প্রবেশপত্র আসেনি, প্রধান শিক্ষকের কথা শুনে প্রবেশ পত্র না পেয়ে বিদ্যালয় মাঠে কান্নায় ভেঙে পড়েন পরীক্ষার্থী। মেয়ের প্রবেশপত্র না পাওয়ায় অভিভাবক আবু বক্কর সিদ্দিক প্রধান শিক্ষককে ফোন দিলে তিনি বলেন আমি ওর পরীক্ষার প্রবেশপত্র নেওয়ার জন্য দিনাজপুর বোর্ডে এসেছি, শিক্ষার্থীর বাবা বলেন পরবর্তীতে প্রধান শিক্ষকের মুঠোফোনে যোগাযোগ করেও তিনি আমার ফোন রিসিভ করেন নাই। উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষককে প্রতিবেদক নিজেও ফোন করে ব্যর্থ হন।

ভুক্তভোগী বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সিন বলেন আমি স্কুল থেকে চাহিদা অনুযায়ী যা ফি নির্ধারণ করা হয়েছে তাই দিয়েছি এবং যথাসময়ে ফরম পূরণ করেও প্রবেশপত্র পাইনি। শিক্ষার্থীর বাবা বলেন প্রধান শিক্ষক শ্রী বিনোদ চন্দ্র রায়ের গাফিলতির কারণেই এমন হয়েছে। আমার মেয়ে এবার পরীক্ষা দিতে না পারলে তার জীবন থেকে একটি বছর চলে যাবে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।
আশা করছি, আমার মেয়ে সন্তান মোছাম্মৎ সিন আক্তারের সকল সমস্যা দূর হয়ে আগামীকাল ১৫,০২,২৪ ইং অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার প্রবেশপত্র পেয়ে অংশগ্রহণ করতে পারবে।