ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

কালাইয়ে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:
এপ্রিল ১৯, ২০২৪ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

 

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর বাস্তবায়নে এবং প্রাণিসম্পদ ও ডেইর উন্নয়ন প্রকল্প, প্রাণিসম্পদ অধিদপ্তরের সহযোগিতায় কালাই এর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হায়াত এর সভাপতিত্বে ও এল এফ এ (এলডিডিপি) মোঃ গোলাম কিবরিয়ার সঞ্চালনায় উপজেলা প্রাণিসম্পদ অফিস ক্যাম্পাসে ১৮ এপ্রিল, বৃহস্পতিবার সকাল ১০ টায় ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। প্রদর্শনীতে ছিলো প্রায় ৩০ টি স্টল। সেই স্টলগুলোতে প্রাণী সম্পদ সংশ্লিষ্ট বিভিন্ন প্রযুক্তির যন্ত্রপাতি এবং বিভিন্ন গৃহপালিত পশু-পাখি স্টলগুলোতে থাকা খামারিদের মাধ্যমে প্রদর্শিত হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা সামিরা শাহরীন। অতিথিদের বক্তব্য রাখেন কালাই পৌরসভার মেয়র মোছাঃ রাবেয়া সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা অরুণ চন্দ্র রায়, বীর মুক্তিযোদ্ধা মনীশ চৌধুরী, জেলা প্রাণিসম্পদ দপ্তর এর জেলা প্রশিক্ষণ অফিসার এস এম ই খুরশিদ আলম প্রমুখ‌।
এছাড়াও সুফলভোগী খামারিদের মধ্যে বক্তব্য দেন মাত্রাই ইউনিয়নের ভেরেন্ডি গ্রামের খামারি আব্দুল আলিম এবং থুপসাড়া গ্রামের নূর জাহান বেগম‌।
উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৮ এপ্রিল, বৃহস্পতিবার সকাল ১০ টায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ উদ্ধোধন করেন। যা সরাসরি সকল প্রাণিসম্পদ দপ্তরে মাল্টিমিডিয়ায় প্রচারিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।