ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জয় বাংলা ঐক্য পরিষদ রাণীনগর উপজেলা শাখার কমিটি গঠন

স্টাফ রিপোর্ট
মে ২, ২০২৪ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

জয় বাংলা ঐক্য পরিষদ রাণীনগর উপজেলা শাখার কমিটি গঠন

স্টাফ রিপোর্টার :

জয় বাংলা ঐক্য পরিষদ নওগাঁ জেলা শাখার আওতাধীন,
ডাঃ মোঃ ফরহাদ হোসেনকে সভাপতি ও ডাঃ মোঃ শিহাবুল ইসলাম (শাহাবুল) কে সাধারণ সম্পাদক সহ ৪৭ সদস্য বিশিষ্ট জয় বাংলা ঐক্য পরিষদ রাণীনগর উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।
উক্ত উপজেলা কমিটি আগামী ১বছর এর জন্য অনুমোদন দিয়েছে নওগাঁ জেলা কমিটি।
জয় বাংলা ঐক্য পরিষদের নওগাঁ জেলা শাখার সভাপতি সাদেকুর রহমান বাঁধন ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান অন্তর এর এর সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়,জয় বাংলা ঐক্য পরিষদ নওগাঁ জেলা শাখার জরুরি সিদ্ধান্ত মোতাবেক মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নীতি আদর্শকে মর্যাদার সাথে প্রতিষ্ঠিত ও জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষে জয় বাংলা ঐক্য পরিষদের রাণীনগর উপজেলা শাখার অনুমোদন দেওয়া হয়।

উপজেলা কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন,
সহসভাপতি মোঃআশিক রানা,মোঃওমর ফারুক (বুলেট),মোঃমাহাবুব হোসেন।যুগ্ম সাধারণ সম্পাদক মোঃবায়েজিদ হোসেন,মোঃনাজমুল হক,মোঃফাইসাল হোসেন।
সাংগঠনিক সম্পাদক পার্থ সরকার,আতিক হাসান,মোঃআরমান হোসেন।
প্রচার সম্পাদক মোঃহাসান কাজী,অর্থ সম্পাদক মোছাঃসোমাইয়া আক্তার,ক্রীড়া সম্পাদক মোঃসালমান ফারসি,ত্রান সম্পাদক মোঃমেহেদী হোসেন,আইন সম্পাদক মোঃতারেখ রহমান,সংস্কৃতি সম্পাদক মো: মাসুদ রানা,ধর্ম বিষয়ক সম্পাদক মোঃবেলাল হোসেন,দপ্তর সম্পাদক মোঃমামুন হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST