ঢাকাশুক্রবার , ৫ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ থানায় ১০০ পিচ ইয়াবা সহ ০১(এক) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার 

Link Copied!

কালিগঞ্জ থানায় ১০০ পিচ ইয়াবা সহ ০১(এক) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাতক্ষীরা কালিগঞ্জ প্রতিনিধি মোঃ আব্দুল কাদের

“কালিগঞ্জ থানায় ১০০ পিচ ইয়াবা সহ ০১(এক) জন মাদক ব্যবসায়ী এবং নিয়মিত মামলা সহ ওয়ারেন্টভূক্ত মোট ০৪ জন আসামী গ্রেফতার”
সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব কাজী মনিরুজ্জামান(পিপিএম) মহোদয়ের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার, কালিগঞ্জ সার্কেল জনাব মোঃ আমিনুর রহমান স্যারের তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ জনাব মোঃ মামুন রহমান এর নেতৃত্বে কালিগঞ্জ থানার এএসআই/ সাইমুন ঢালী সংগীয় ফোর্সসহ বিশেষ অভিযান করিয়া ইং-০৩/০৫/২০২৩ তারিখ ১০০ পিচ ইয়াবা সহ ০১(এক) জন আসামী গ্রেফতার করেন । এছাড়া অন্যান্য অভিযান করিয়া মোট ০৪ আসামী গ্রেফতার করা হয়।
মাদক ব্যবসায়ীর নাম, ঠিকানঃ-
১। মোঃ শাহিন সরদার(৪৫), পিতা-মোঃ নূর ইসলাম সরদার ,স্থায়ী: গ্রাম- কৃষ্ণনগর (পালপাড়া) , থানা- কালীগঞ্জ, জেলা -সাতক্ষীরা,
উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সংক্রান্তে নিয়মিত মামলা রুজু করতঃ উক্ত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।