ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ প্রেসক্লাবে মতবিনিময় করলেন বানিজ্য মন্ত্রণালয়ের অতিঃ সচিব শেখ রফিকুল ইসলাম 

এসএম শাহাদাত বিশেষ প্রতিনিধি
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

কালিগঞ্জ প্রেসক্লাবে মতবিনিময় করলেন বানিজ্য মন্ত্রণালয়ের অতিঃ সচিব শেখ রফিকুল ইসলাম
এসএম শাহাদাত বিশেষ প্রতিনিধি
প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় করলেন বানিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ মোঃ রফিকুল ইসলাম। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) বেলা ১২টায় প্রেসক্লাবের কনফারেন্স রুমে সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে  ও সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্ছুর সঞ্চালনায় বক্তব্যে
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ রফিকুল ইসলাম বলেন দেশ উন্নয়নের সোপানে এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে।
সংবাদপত্রে এই উন্নয়নের চিত্র তুলে ধরার জন্য সাংবাদিকবৃন্দের দৃষ্টি আকর্ষণ করছি। সকলের অলক্ষ্যে কালিগঞ্জ উপজেলা এলাকার শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে সকল সেক্টরে অবদান রেখে চলেছি। এমনিভাবে নিজ এলাকার পাশাপাশি দেশের জন্যে অবদান রাখতে হবে। এসময়ে বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্ঠা সাবেক ইউপি চেয়ারম্যান কাজী মোফাখ্খারুল ইসলাম নীলু, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, সাংবাদিক আশেক মেহেদী, কলেজ শিক্ষক জিএম আতিয়ার রহমান, জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা সাংগঠনিক সম্পাদক শেখ আতিকুর রহমান প্রমুখ।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মদ উল্লাহ বাচ্ছু, সিনিঃ সদস্য জি এম ছামসুর রহমান, সিনিঃ সদস্য সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মোড়ল, শেখ লুৎফর রহমান, কাজী আল মামুন, আলমগীর হোসেন, জাহাঙ্গীর হোসেন, আব্দুল জলিল খাঁন, ডাঃ শেখ শরিফুল ইসলাম, শিমুল হোসেন, তাপস কুমার ঘোষ ও শেখ আল নুর আহমেদ ঈমন প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে কালিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক ও সুধীজন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST