মঙ্গলবার , ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল || ২৬শে জিলহজ, ১৪৪৫ হিজরি

কালির বাজার কলেজের  এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান 

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
কালির বাজার কলেজের  এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান
মোঃ জাকির হোসেন, ফরিদগঞ্জ চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী কালির বাজার কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়ার অনুষ্ঠান পালিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (২৭জুন) সকাল ১১ ঘটিকায় কলেজের অডিটোরিয়ামে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঐতিহ্যবাহী কালিবাজার কলেজের অধ্যক্ষ হাফীজ আল মামুন, উপস্থাপনা ও পরিচালনা করেন অত্র কলেজের প্রভাষক জাহাঙ্গীর আলম পাটোয়ারী। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, কালির বাজার কলেজের governing body শিক্ষা অনুরাগী সদস্য, শহীদ আব্দুল মজিদ পাটোয়ারীর সুযোগ্য পুত্র হাজী আবুল হোসেন বাবুল পাটোয়ারী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কালির বাজার মিজানুর  রহমান উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, কালিবাজার ছলিমউল্লাহ খান উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক আব্দুর রব বিএসসি, সাবেক ইউপির সদস্য ও এমপি মহোদয়ের প্রতিনিধি রফিকুল ইসলাম,১৪ নং দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ,সাধারণ  সম্পাদক সাইফুল আলম খানঁ সোহেল মেম্বার,পল্লী চিকিৎসক ফরহাদ হোসেন, প্রভাষক লিটন কুমার দাস। এই সময় আরো উপস্থিত ছিলেন কলেজের  গভার্নিং বডির সদস্য বৃন্দ, অভিভাবক বৃন্দু, ছাত্র-ছাত্রীবৃন্দ। এই সময় প্রধান অতিথি আবুল হোসেন বাবুল পাটোয়ারী বলেন প্রতিযোগিতা মূলক শিক্ষা এবং মানসম্মত শিক্ষা নিয়েই টিকে থাকতে হবে।
শিক্ষার কোন বিকল্প নাই। তোমরা এগিয়ে যেতেই হবে, সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে, জাতি গঠন করতে হবে। বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদেরকে অবতীর্ণ হতে হবে,  ষেই জাতি যত বেশি শিক্ষিত সে জাতি তত বেশি উন্নত, আমরা আশা করি ৩০ জুন এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে, তোমরা এই কালির বাজার কলেজের সুনাম অক্ষুন্ন রাখবে এবং সবায় সবাইকে সার্বিক সহযোগিতা করবে, কপারেশন করে পরীক্ষা দিবে যাতে সবাই ভালো রেজাল্ট করতে পার। এই প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখতে পারো,আমরা তোমাদের কাছে এই আশা প্রত্যাশা করি সর্বদায়।