ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান নির্বাচিত


admin প্রকাশের সময় : মে ৯, ২০২৪, ৭:১৬ অপরাহ্ণ / ০ Views / Print This Post Print This Post
ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান নির্বাচিত

ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান নির্বাচিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :

অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে দিনাজপুরের ঘোড়াঘাটে চেয়ারম্যান পদে কাজী শুভ রহমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে ইফতেখার আহম্মেদ বাবু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (৮ মে) রাত ৯টায় নির্বাচনী কন্ট্রোল রুম থেকে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহীনুর আলম তারা বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন বলে ঘোষণা করেন। অনুষ্ঠিত এ নির্বাচনে চেয়ারম্যান পদে কাজী শুভ রহমান চৌধুরী আনারস প্রতীকে পেয়েছেন ২৮,৬৯৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সারওয়ার হোসেন পেয়েছেন ৮,৩৮৪ ভোট। অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে ইফতেখার আহম্মেদ বাবু বই প্রতীকে পেয়েছেন ১১,৬৬৮ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিম রেজা মাইক প্রতীকে পেয়েছেন ৮,৯৭৩ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নার্গিস আক্তার ফুটবল প্রতীকে পেয়েছেন ১০,৮৭৮ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাজেদা বেগম কলস প্রতীকে পেয়েছেন ৮,৯০৯ ভোট।

উল্লেখ্য, অনুষ্ঠিত এ নির্বাচনে সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। উপজেলার ৪৪ টি কেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ সম্পন্ন হয়। বৈরী আবহাওয়া ও বৃষ্টির কারনে সকালে ভোটাদের উপস্থিতি কম ছিল কিন্তু বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বৃদ্ধি পায়। উৎসব মুখর পরিবেশে ব্যালটের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচনকে নির্বিঘ্ন ও শান্তিপূর্ণ করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর ছিল।