ঢাকাশনিবার , ১৫ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান সকাশে উত্তরজেলা তাঁতীলীগ

Link Copied!

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান সকাশে উত্তরজেলা তাঁতীলীগ

মোঃ নিজাম উদ্দিন, চট্টগ্রাম স্টাফ রিপোর্টার

চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ জেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের চেয়ারম্যান এ,টি,এম পেয়ারুল ইসলাম এর সাথে মতবিনিময় করেছে চট্টগ্রাম উত্তরজেলা তাঁতীলীগ এর নেতৃবৃন্দ। মতবিনিময় শেষে তাঁর সাথে ফুলেল শুভেচছা বিনিময় করেন নেতৃবৃন্দ।

চট্টগ্রাম উত্তরজেলা তাঁতীলীগ আহবায়ক ফয়েজ আহমেদ বাদলের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন যুগ্ম আহবায়ক মুহাম্মদ নুরউদ্দিন, মুহাম্মদ ইউসুফ, নুরুল আবছার, মুহাম্মদ খোরশেদ, নুরুল ইসলাম নুরু, সদস্য সাইদুল হক, সালেহ আহমেদ, রবিউল হোসেন রবি, ওমর শরীফ চৌধুরী, মুহাম্মদ লোকমান, মো. মাসুদ, মো. রিদুয়ান, হেলাল উদ্দীন তালুকদার, এস এম জসিম উদ্দীন, জারশাদ চৌধুরী, মো. আলমগীর, মো. বেলাল প্রমুখ। এরআগে জেলা পরিষদের হলরুমে উত্তরজেলা তাতীলীগের এক আলোসভা অনুষ্ঠিত হয়।

সভায় চট্টগ্রাম উত্তরের প্রতিটি উপজেলায় সাংগঠনিক কার্যক্রমকে আরও বেশি জোরদার করতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST