ঢাকারবিবার , ১৬ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

জগন্নাথপুরে ঈদুল আজহা উপলক্ষে ফ্রেন্ডস্ ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

Link Copied!

জগন্নাথপুরে ঈদুল আজহা উপলক্ষে ফ্রেন্ডস্ ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ আল আমীন, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নের ঐতিয্যবাহী সামাজিক সংগঠন রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাব দীর্ঘ দিন ধরে অত্র এলাকায় আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। গরিব, দু:খী মেহনতী মানুষের সেবা সহ শিক্ষা, বিশুদ্ধ পানির ব্যবস্থার ও উন্নয়ন মূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এর ধারাবাহিকতা প্রত্যেক বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শতাদিক গরিব, দু:খী ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১৪জুন) বিকালে ফ্রেন্ডস্ ক্লাবের অফিসে ক্লাবের সহ সভাপতি শিপন আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সালেহ আহমদ মুন্না পরিচালনায় প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্লাবের সাবেক সাধারন সম্পাদক মাহমুদুল হাসান তুহিন, স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ফখরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্লাবের দাতা সদস্য ইউকে প্রবাসী হাজী রাজা মিয়া, ক্লাবের দাতা সদস্য ইউকে প্রবাসী মো. আরজু মিয়া, দাতা সদস্য আমান উদ্দিন লেচু, ক্লাবের দাতা সদস্য ইউকে প্রবাসী খালেদ আহমদ, উপদেষ্টা সদস্য হাজী আকমল হোসেন, রাজীব তালুকদার, গোলাম সারোয়ার, সাংবাদিক গোবিন্দ দেব, প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মহসিন আহমেদ, সাধারন সদস্য সৌদি প্রবাসী শেখ কাশেম, ক্লাবের সাবেক সভাপতি জুনেদ আহমদ, সাবেক সহ সাধারন সম্পাদক সুজন আহমদ প্রমুখ।
এ সময় ক্লাবের সহ সভাপতি আলী নুর রহমান, ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সহ সভাপতি রুবেল আহমদ, অর্থ সম্পাদক মিজান আহমদ, সহ অর্থ সম্পাদক লিকছন মিয়া, ক্লাবের সদস্য রাজিব আহমদ সহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারন উপস্থিত ছিলেন।##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST