ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪

Link Copied!

জগন্নাথপুরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪
মোঃ আল আমীন, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ৪ জন আহত হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, সুনামগঞ্জ থেকে মালবাহী ট্রাকের সাথে জগন্নাথপুর থেকে ছাতক উপজেলার জিগলী যাওয়ার পথে রবিবার (৩০ জুন) বিকাল ৪টায় জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাসিলা  অর্জুন মার্কেটর দক্ষিণে মালবাহী ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে  সফিকের স্ত্রী (৪০)  নিহত হয়েছেন আরো ৪ জনকে গুরুত্ব আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, ছাতক উপজেলার জিগলী গ্রামের আব্দুল খালেক ছেলে জাকির হোসেন(২০) আলাই মিয়ার ছেলে মো. সফিক মিয়া(৩৫), মনির মিয়ার স্ত্রী রেনু বেগম(৩৩) কালাই মিয়ার স্ত্রী আয়ুব জান বিবি (৬৫)। তাদেরকে জগন্নাথপুর উপজেলার হাসপাতালে নিয়ে গেলে সেখানে থাকা ডাক্তারগন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, খবর পেয়েছি ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই সংঘর্ষে ১জন নিহত হয়েছে ও  ৪জন আহত হয়েছেন। জগন্নাথপুর হাসপালের কর্মরত ডাক্তার মো. বদুজ্জামান বলেন, দূর্ঘটনায় আহতদের মধ্যে ১জন নিহত ও ৪জন গরুতর আহত হয়েছেন। ৪ জনকে আমরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST