ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

 জগন্নাথপুর উপজেলার ৩ ইউনিয়নে ৪টি ওর্য়াডের উপ-নির্বাচনের মনোনয়ন দাখিল করেন ২ জন প্রার্থী 

Link Copied!

 জগন্নাথপুর উপজেলার ৩ ইউনিয়নে ৪টি ওর্য়াডের উপ-নির্বাচনের মনোনয়ন দাখিল করেন ২ জন প্রার্থী
মোঃ আল আমীন, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুর  উপজেলার ৩ টি ইউনিয়নের ৪ টি ওর্য়াডে উপ নির্বাচনে মেম্বার পদে আজ ৩ জুলাই ২০২৪ইং রোজ বুধবার  বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করেছেন ২ জন। আগামী ৪ জুলাই  মনোনয়নপত্র দাখিলের  শেষ তারিখ।
আজ সকাল থেকেই উপনির্বাচনে  মেম্বার প্রার্থীরা তাদের কর্মী-সমর্থক নিয়ে আনন্দ  উল্লাস করে মনোনয়ন দাখিল করতে  উৎসব মুখরিত  জগন্নাথপুর  উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন।
৪টি ইউনিয়নের ২ ওর্য়াডের মেম্বার প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল করেন। জগন্নাথপুর উপজেলার পাইলগাওঁ ইউনিয়নের ৩নং ওর্য়াডের মেম্বার পদে  জহুর আলী ও পাটলী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের  মেম্বার পদে মোঃ রুমেন মিয়া মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুজিবুর রহমান বলেন, উপ-নির্বাচনে আজ ২ জন মেম্বার  প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। জগন্নাথপুর কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ এসময়  উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST