রবিবার , ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল || ১লা মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জয়পুরহাট কালাইয়ে স্মামীর বাড়ীতে স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৯ জুলাই, ২০২৩

জয়পুরহাট কালাইয়ে স্মামীর বাড়ীতে স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

বিশেষ প্রতিনিধিঃ

জয়পুরহাটের কালাই উপজেলা উদয়পুর ইউনিয়ন টাকাহুত গ্রামের খলিলুর রহমানের পুত্র আশরাফুল ইসলাম আকাশ এর সাথে বিবাহ হয়, স্ত্রী নূরুন নাহার মাহী মঙ্গলবার সাড়ে নয়টা স্মামীর বাড়ীতে বিষপানে আত্ম হত্যার চেষ্টা করলে স্মামী নিজেই স্ত্রী মাহিকে কালাই স্বাস্থ্য কমপ্লেক্স জন্য ভর্তি করান।
কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে মঙ্গলবার (১৮জুলাই) সাড়ে দশটায় বিষপান অবস্থায় নূরুন নাহারকে ভর্তি করানো হয় ৷
আত্মহত্যা চেষ্টা কারী নূরুন নাহার মাহি বগুড়া জেলার নন্দিগ্রাম উপজেলার বিজয়ঘাট গ্রামের ।
নূরুন নাহার মাহীর মা জানান আজ সকালে স্মামীর বাড়ীতে উঠতে চাইলে তাকে নিয়ে আকাশ ঘর সংসার করবেনা বলার সাথে সাথেই আমার মেয়ে বিষপান করে।
এবিষয়ে আকাশের বাবা বলেন আমার ছেলে নূরুন নাহার মাহিকে তালাক দিয়েছে বলে আমি জানি একজন তালাকপ্রাপ্তা স্ত্রী আমাদের বাড়ীতে এসে বিষপান করে আমাদের বিপদে ফেলতে চায়।
কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় নুরুন নাহার মাহী সাংবাদিকদের জানান আমার প্রথম স্বামী রোড এক্সিডেন্ট মারা গেলে আমি ঢাকায় গার্মেন্টস চাকরি করি। চাকরি সুবাদে আকশের সংঙ্গে রিলেশন হয় এক পর্যায়ে একই ফ্যাক্টারিতে চাকরি করি আমাদের মাঝে গভীর সম্পর্ক হলে আকাশ আমাকে টাকাহুত গ্রামে নিয়ে এসে ১২ দিন রেখে পরে আমাকে বিয়ে করে বিয়ের কিছু দিন পর আমার স্বামী আকাশ আমাকে চাকরিতে যেতে বলে সে পরে আসবে বলে আমাকে বলে। আমি ঢাকায় গেলে আকাশ আমার সাথে সব রকম যোগায়োগ বন্ধ করে দেয়।
আজ মঙ্গলবারে আমি স্মামীর বাড়িতে আসলে শ্বশুর ও স্বামী আকাশ বলে আমাকে তালাক দিয়েছে আমি এখনো তালাকের নোটিশ পাইনি। আমি সংসার ফিরে পেতে চায় আকাশ কে ছাড়া আমি বাচবো না।