ঢাকাসোমবার , ২৭ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ডিবি পুলিশ পরিচয়ে যুবক কে তুলে নেওয়ার অভিযোগ

admin
মে ২৭, ২০২৪ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

ডিবি পুলিশ পরিচয়ে যুবক কে তুলে নেওয়ার অভিযোগ

মোঃএনামুল হক পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

পঞ্চগড় জেলায় তেতুলিয়ায় উপজেলায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে মোঃ সাগর হোসেন(২৫) নামে এক যুবককে বাংলাবান্ধা
থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার সকাল ১০ টায় এ ঘটনার পর থেকে রবিবার পর্যন্ত তাঁর কোন খোঁজ পায়নি তার পরিবার। ঘটনার বিবরনে প্রকাশ মোঃ সাগর হোসেনের বাড়ি বাংলাবান্ধা ইউনিয়নের গুচ্ছ গ্রামে। তাঁর বাবা মহসিন আলী
জানান, ঘটনার দিন সকালে তাদের বাড়ির পাশে বাংলাবান্ধা স্থল বন্দর জিরোপয়েন্টে চারজন ডিবি পরিচয় দিয়ে সাগরকে ধরে বাইরে থাকা সাদা মাইক্রোবাসের কাছে নিয়ে যান। এ সময় তারা জানান,সাগরের বিরুদ্ধে কোনো মামলা নেই। তাঁর কাছ থেকে কিছু তথ্য জেনেই ছেড়ে দেওয়া হবে। কিন্তু তারা সেটি না করে সাগরকে গাড়িতে তুলে নিয়ে যায়। এ সময় তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটাও নিয়ে গেছেন তারা। মহসিন আলী আরও জানান, তাঁকে নিয়ে যাওয়ার সময় নিজেদের পরিচয়পত্র দেখিয়েছেন ওই চারজন। তাদের হাতে পিস্তল ও হাতকড়া ছিল। ঘটনার আগের দিন বিকেল থেকে সাগরদের বাড়ির আশপাশে ও বাজারে তাদের ঘোরাঘুরি করতে দেখা গিয়েছিল। এলাকার অনেকেই তাদের দেখেছেন; মহসিনও দেখেছিলেন।
যুবকের পিতা আরও জানান ‘শনিবার সকালে স্থানীয় ইউপি সদস্যকে নিয়ে থানায় যাই। থানার এসআইকে বিষয়টি জানাই। তবে তিনি এ বিষয়ে কিছু জানেন না বলে জানান। পঞ্চগড় ডিবি কার্যালয়সহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও ছেলের খোঁজ না পেয়ে আবার শনিবার বিকেলে ডিবি অফিসে গিয়ে সাগরের জাতীয় পরিচয়পত্র দেখানো হলেও কিন্তু তারা বলছে, এমন কাউকে এখানে আনা হয়নি।’
১ নংবাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরতি ই খুদা মিলন
জানান, গত এক বছর ধরে গ্রামের বাড়িতেই আছেন।আমার জানামতে তিনি ভালো ছেলে। অপরাধ যদি করে থাকে তাঁর বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার সুযোগ আছে। তবে কী অপরাধ করেছেন, সেটা পরিবারকে জানানো দরকার ছিলো বলে মনে করেন।তাঁকে কোথায় নেওয়া হয়েছে, জানতে না পেরে দুশ্চিন্তায় দিন পার করছেন তার পরিবার ও আত্নীয় স্বজন।
স্থানিয়রা জানান, শুক্রবার (২৪ মে) রাতে, এই গাড়িটি,বাংলাবান্ধা ধানশিড়ি আবাসিক হোটেলে আসে। এবং রাত্রী যাপন করে। তাদের সদস্য সংখ্যা ছিল ৫ জন। হোটেলে রেজিস্ট্রার এ ঠিকানা পূরণ করতে চাইলে, ডিবি পুলিশ, বলে পরিচয় দিয়ে থাকেন। এবং ঠিকানা লাগবে না বলে জানান।
সকল বেলা ৫ জন ডিবি হোটেল ধানসিঁড়ি থেকে বিদায় নিয়ে, বাংলাবান্ধা জিরো পয়েন্ট, বাংলাবান্ধা স্থল বন্দর যান । সেখানে অবস্থান করেন কিছুক্ষন তারপর, স্থল বন্দরে থেকে
পাথর ব্যবসায়ী মোঃ সাগর হোসেনকে ডেকে গাড়ির কাছে আসতেই, পিস্তল দেখিয়ে, ডিবি পুলিশ পরিচয় দিয়ে, গাড়িতে তুলে, দ্রুত গতিতে পঞ্চগড় জেলা অভিমুখে রওনা করেন।
এ ঘটনা টি জানাজানি হওয়ার পর, নিকট আত্মীয় স্বজন গন ছুটে আসেন তেঁতুলিয়া মডেল থানায় ২৫ মে বিকালে জিডি করেন। তারপর, পঞ্চগড় ডিবি কার্যালয়ে যান। সেখানে ও ঘটনাটি জানান। রংপুর পর্যন্ত বহু খুঁজাখুঁজি করে কোথাও কোন খবর পায়নি।
তেঁতুলিয়া থানার ওসি সুজয় কুমার রায়
বলেন, সাগরকে কারা নিয়ে গেছে, জানা নেই। এ বিষয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়ে গেলে অবশ্যই পরিচয়পত্র দেখিয়ে নিয়ে যাওয়ার কথা। আমরা বিষয়টি খোঁজ নিয়ে দেখব।
এ বিষয়ে জানতে চাইলে পঞ্চগড় জেলা গোয়েন্দা পুলিশের( ডিবি) ওসি মোজাফ্ফর হোসেন বলেন
আমাদের কোনো টিম ওই দিন তেঁতুলিয়ায় যায়নি। এ বিষয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST