ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সখীপুরে পারিবারিক দ্বন্দ্বের জেরে চারা গাছ কর্তন

Link Copied!

সখীপুরে পারিবারিক দ্বন্দ্বের জেরে চারা গাছ কর্তন

মোঃআঃ হামিদ মুকুল, টাঙ্গাইল জেলা প্রতিনিধি

টাঙ্গাইলের সখিপুর পৌরসভার ২ নং ওয়ার্ড গোহাইলবাড়ী পাড়ায় ভাতিজার রোপিত গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে চাচাদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার(৪মে) দুপুর আনুমানিক ১টার দিকে সখিপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের গোহাইলবাড়ীপাড়া এলাকায়। ব্যবসায়ী ভাতিজা নুরুল ইসলামের রোপিত গাছ কাটার অভিযুক্ত দুই চাচা উপজেলার গোহাইলবাড়ী এলাকার মৃত আলহাজ্ব চাঁন মাহমুদের ছেলে হাফেজ মোহাম্মদ আইয়ুব আলী এবং আবু তাহের বুলবুল মিয়া।

সরেজমিনে জানা যায়,পারিবারিকভাবে চাচা ভাতিজার মধ্যে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এর জেরে তারা প্রায় ৩৫/৪০টি চারা গাছ কর্তন করেছে।নুরুল ইসলামের স্ত্রী কান্নাজড়িত কণ্ঠে বলেন,আমার যত্ন নেওয়া সন্তানের মতো গাছ কেটে ফেলেছে।এ ব্যাপারে ভুক্তভোগী নুরুল ইসলাম বলেন, তারা সব সময় আমাদের ঠকিয়েছে। জমিজমার ভাগ সঠিকভাবে না দিয়ে জোর জবর দখল করে বেশি জায়গা দখলে নিয়েছে।আমার চাচারা নানান সময় হুমকি-ধামকি দেয়। আমার বাবাকে তিনবার মেরেছে, তাদের ভয়ে আমাদের সব সময় আতঙ্কে থাকতে হয়। আমি আমার জায়গায় গাছ রোপণ করেছি , তারা এসে কেটে ফেলেছে। এ বিষয়ে আমি বাদী হয়ে সখিপুর থানায় একটি অভিযোগ দাখিল করেছি। আমি এর বিচার চাই।

জমির কাগজ পত্র আমাদের নামে।চাচা আইয়ুব আলী বলেন- যে জায়গায় গাছ রোপন করেছে সে জায়গা আমার ভাগের, তাই আমি চারা গাছ কেটে ফেলেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST