ঢাকাশনিবার , ১৫ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট, ভোগান্তিতে যাত্রীরা

Link Copied!

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট, ভোগান্তিতে যাত্রীরা

ইউনুস আলী, কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকা জুড়ে বেড়েছে গণপরিবহন ও যাত্রীর চাপ। এদিকে ভাড়া বেশি নেওয়ায় ভোগান্তিতে পড়েছে যাত্রীরা।
শুক্রবার (১৪ জুন) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকা জুড়ে এমনি চিত্র দেখা যায়।

জানা গেছে, উত্তরবঙ্গের ২৩টি জেলার মানুষ চন্দ্রা থেকে তাদের বাড়ি যেতে হয়। যার ফলে প্রতি বছর ঈদ আসলেই এই চন্দ্রা ত্রিমোড় এলাকায় তাদের ভোগান্তি পোহাতে হয়। প্রিয়জনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গণপরিবহনের ও মানুষের চাপ বেড়েছে।

কালিয়াকৈর একটি শিল্প অধ্যুষিত অঞ্চল। এখানে প্রায় তিন শতাধিক শিল্প কারখানা রয়েছে। অনেক শিল্প কারখানায় ছুটি ঘোষণায় সকাল থেকে চন্দ্রা এলাকায় গণপরিবহনের ও যাত্রীর চাপ রয়েছে।

মোবারক হোসেন, কমলা রানী, জাবেদ জানান, গতবারের চেয়ে দ্বিগুণ ভাড়া গুনতে হচ্ছে। কম টাকায় মোটরসাইকেল ট্রাকে বাড়ি যাচ্ছি। তবে যাত্রীদের অভিযোগ ভাড়া বেশি নিচ্ছে পুলিশকে বলেও কোন লাভ হয়নি।
এদিকে গণপরিবহনে ভাড়া বেশি থাকায় ট্রাক, পিকআপ, মোটরসাইকেলে জীবনের ঝুঁকে নিয়ে বাড়ি ফিরছেন মানুষ। পুলিশ বলছেন, যানজট নিরসনে আইনশৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে।

কোনাবাড়ী হাইওয়ে থানার পুলিশে ওসি শাহাদাত হোসেন জানান, যাত্রীরা যেন নির্বিঘ্নে বাড়ি যেতে পারেন তার জন্য চন্দ্রা এলাকায় সিসি ক্যামেরাসহ সাউন্ড ডোন রাখা হয়েছে। মহাসড়কের যেখানে বিশৃঙ্খলা যাত্রী হয়রানি হবে সেখানে পুলিশ বাহিনী উপস্থিত থাকবেন‌।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST