ঢাকামঙ্গলবার , ২ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ভালুকায় বাসচাপায় বৃদ্ধ নিহত 

Link Copied!

ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ভালুকায় বাসচাপায় বৃদ্ধ নিহত
মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
ঢাকা ময়মনসিংহের মহাসড়কের ভালুকায় যাত্রীবাহি বাসচাপায় অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধ (৮০) নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ০২ জুলাই সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ভারাডোবা বাসস্ট্যান্ডে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহগামী লেনে ওই দুর্ঘটনাটি ঘটে।
ময়মনসিংহের ভালুকা উপজেলার ভারাডোবা বাসস্ট্যান্ডে ময়মনসিংহগামী একটি বাসে উঠার চেষ্টা করছিলেন ওই বৃদ্ধ। ওই সময় তৃতীয় লিঙ্গের (হিজরা) একাধিক ব্যক্তি একই বাসে উঠতে চাইলের বাস হেল্পার তাদের বাধা দেন। এতে, তাড়াহুড়া  লেগে গেলে নিজেকে সামলাতে না পেরে  বৃদ্ধ লোকটি মহাসড়কের উপর পড়ে যায়।   যথারীতি   বাসটি ছেড়ে যাওয়ায়  তিনি বাসের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।
 স্থানীয় একাধিক ব্যক্তির দাবি, হিজরাদের বাসে দলবদ্ধভাবে উঠা নিয়ে ওই লোকটি পড়ে যান এবং বাসের চাপায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যায়। ভরাডোবা হাইওয়ে থানার ওসি শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। বাসটি আটকের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST