ঢাকারবিবার , ৩০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নড়িয়া পৌর শহর বনিক সমিতির নির্বাচন ২০২৪ খ্রি যারা বিজয়ী হলেন

Link Copied!

নড়িয়া পৌর শহর বনিক সমিতির নির্বাচন ২০২৪ খ্রি যারা বিজয়ী হলেন

মু আ হা ইবনে জালাল, শরীয়তপুর স্টাফ রিপোর্টার
শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার সদর পৌরসভাধীন নড়িয়া পৌর শহর বনিক সমিতির তিন বছর মেয়াদী নির্বাচন ২৯ জুন ২০২৪ রোজ শনিবার অনুষ্ঠিত হয়। মোট ভোটার সংখ্যার ৮৮৬ জনের মধ্যে ৮৪৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ০৮ টা থেকে বিকাল ০৪ টা পর্যন্ত বিরতি হীন কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ছাড়াই সুষ্ঠু ভোট গ্রহণ চলে। মোট ১২ সদস্য বিশিষ্ট বনিক সমিতির ০৭ জন সাধারণ সদস্য ইতিপূর্বেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। অবশিষ্ট ০৫ টি পদের জন্য মোট ১৮ জন ভোট যুদ্ধে অবতীর্ণ হন। বিকাল সাড়ে পাঁচ টায় উপজেলা হলরুমে সহকারী কমিশনার ভূমি জনাব মোঃ পারভেজ এর নেতৃত্বে রিটার্নিং কর্মকর্তা উপজেলা সমবায় অফিসার জনাব মোঃ আব্দুর রহমান ফলাফল ঘোষণা করেন। ফলাফল ঘোষণায় আরো উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার মেয়র এ্যাডভোকেট জনাব আবুল কালাম আজাদ ও প্রিসাইডিং অফিসার পল্লী সঞ্চয় ব্যাংক নড়িয়া শাখা ব্যবস্থাপক জনাব এইচ এম ফরিদ।
আরো উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জনাব মোঃ আনোয়ার হোসেন বাদশা শেখ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মাস্টার মোঃ হাসানুজ্জামান খোকন মোল্লা সহ আরো অনেকে।১* সভাপতি পদে চতুর্থ বারের মতো বিজয়ী হন বর্তমান সভাপতি জনাব মোহাম্মদ আলী বেপারী। তিনি ছাতা প্রতীকে ভোট লাভ করেন ৫৮৭ টি।তার নিকট তম প্রতিদ্বন্দ্বী জনাব মিয়া মোস্তফা গরুর গাড়ি প্রতীকে ভোট পান ১৮৭ টি।২* সহ সভাপতি পদে জনাব রফিকুল ইসলাম শামীম হাতি প্রতীক নিয়ে ২৪৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী জনাব হাজী মোঃ লিয়াকত হোসেন চশমা প্রতীকে ভোট পেয়েছেন ২৪২ টি।৩* সাধারণ সম্পাদক পদে জনাব মোঃ অলিল মোল্লা মাছ প্রতীক নিয়ে ৪৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী বর্তমান সাধারণ সম্পাদক জনাব আব্দুল জলিল শেখ গোলাপ ফুল প্রতীকে ৩৬১ ভোট লাভ করেন। ৪* যুগ্ম সাধারণ সম্পাদক পদে জনাব মোঃ জসিম মোড়ল কলস প্রতীক নিয়ে ৩৭৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী জনাব মোঃ মাসুদ খান ফুটবল প্রতীক নিয়ে ১৮১ টি ভোট লাভ করেন। ৫* কোষাধ্যক্ষ পদে জনাব মোঃ রুবেল সর্বোচ্চ ৭৬৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতীক ছিল বই।তিনি পুনরায় একই পদে নির্বাচিত হলেন। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী জনাব মোঃ ওমর আলী শেখ তালা চাবি প্রতীক নিয়ে ৬৭ টি ভোট লাভ করেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সদস্য গণ হলেন; মোঃ ইউনুছ শেখ, কামাল হোসেন মৃধা, জামাল বেপারী, শওকত বেপারী, মোস্তফা সিকদার,শাহ ইমরান শেখ ও আলমগীর হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST