ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা ও উপজেলার প্রশাসনের মত বিনিময় সভা

যুবরাজ হু‌সেন বকশীগঞ্জ প্রতি‌নি‌ধি
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা ও উপজেলার প্রশাসনের মত বিনিময় সভা
 যুবরাজ হু‌সেন বকশীগঞ্জ প্রতি‌নি‌ধি
জামালপুরের বকশীগঞ্জে আসন্ন পৌর নির্বাচন কে ঘিরে নির্বাচনকালীন সহিংসতা রোধে প্রার্থীদের সঙ্গে আইন-শৃঙ্খলা ও আচরণবিধি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার ২২ শে ফেব্রুয়ারি বকশীগঞ্জ উপজেলার উপজেলা সরকারি গ্রন্থগার হলরুমে সকাল ১১ টায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জামালপুর জেলা প্রশাসক মোঃ শফিউর রহমান। বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অহনা জিন্নাতের সভাপতিত্বে, সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জামালপুরের পুলিশ  সুপার
মোঃকামরুজ্জামান (বিপিএম), জামালপুর জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার। উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, বকশীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আতাউর রাব্বি, বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান সহ বকশীগঞ্জ উপজেলার মেয়র পদপ্রার্থী ৪জন, সাধারণ পদে ২৭ জন ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ১১ জন সহ স্থানীয় প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় বিশেষ অতিথি নির্বাচনকালীন করণীয় বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে নির্বাচনকালীন সুষ্ঠু ও নিরপেক্ষতা বজায় রেখে পুলিশ আইন-শৃঙ্খলা ডিউটি করবেন এবং প্রার্থী গন শান্তিপূর্ণ অবস্থান নিয়ে পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করতে পরামর্শ প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST