বৃহস্পতিবার , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

নির্বাচন কমিশন সচিবালয়ের ধন্যবাদ পেলেন সাতক্ষীরা থানার ওসি মহিদুল ইসলাম

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

নির্বাচন কমিশন সচিবালয়ের ধন্যবাদ পেলেন সাতক্ষীরা থানার ওসি মহিদুল ইসলাম

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি: নির্বাচন কমিশন সচিবালয়ের ধন্যবাদ পেলেন সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: মহিদুল ইসলাম। নির্বাচন কমিশন সচিব মো: জাহাংগীর আলম গতকাল ১৪ ফেব্রুয়ারি ২০২৪ খ্রীষ্টাব্দ এক শুভেচ্ছা বার্তা প্রেরণের মাধ্যমে সাতক্ষীরা থানার ওসি মো: মহিদুল ইসলাম কে ধন্যবাদ জানান।

নির্বাচন কমিশন সচিবালয়ের স্মারক নং ৩১৬ তারিখ :১৪/০২/২০২৪ খ্রী: মোতাবেক নির্বাচন কমিশন সচিব মো: জাহাংগীর আলম স্বাক্ষরিত এক শুভেচ্ছা বার্তায় সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: মহিদুল ইসলাম কে বলা হয়,

প্রিয় সহকর্মী, আসসালামু আলাইকুম। অত্যন্ত আনন্দের সহিত জানাইতেছি যে, বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী ৭ জানুয়ারি ২০১৪ খ্রিষ্টাব্দ তারিখ ভোট গ্রহণের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে ভোটার গণ স্বতঃস্ফূর্তভাবে উৎসব মুখোর পরিবেশে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে, যা ইতিমধ্যে দেশি-বিদেশি, পর্যবেক্ষক, গণমাধ্যম ও সর্বমহলে প্রশংসা কুড়িয়েছে। গণতান্ত্রিক প্রক্রিয়ায় জনমত প্রকাশে নির্বাচন আয়োজনের এ কর্মযজ্ঞে আপনার ও আপনার সহকর্মীদের ক্লান্ত পরিশ্রম, বলিষ্ঠ নেতৃত্ব, ও সময়োপযোগী পদক্ষেপের কারণে এ সফলতা অর্জন সম্ভব হয়েছে এবং এর মাধ্যমে নির্বাচন কমিশন তথা রাষ্ট্রের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনার ও আপনার সহকর্মীদের ঐচ্ছিক প্রচেষ্টা, সর্বাত্মক সহযোগিতার জন্য নির্বাচন কমিশন সচিবাল এক পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ভবিষ্যতে আপনার পক্ষ থেকে এ ধরনের অব্যাহত থাকবে সহযোগিতা মর্মে প্রত্যাশা করছি।