ঢাকাবুধবার , ২৬ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নির্যাতিতদের সমর্থনে আন্তর্জাতিক সংহতি দিবস পালিত

এএসটি সাকিল, ভোলা প্রতিনিধি :
জুন ২৬, ২০২৪ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

নির্যাতিতদের সমর্থনে আন্তর্জাতিক সংহতি দিবস পালিত
এএসটি সাকিল, ভোলা প্রতিনিধি :
নির্যতিতদের সমর্থন জানিয়ে হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্কের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুর ১২টায় ভোলার বোরহানউদ্দিন উপজেলার স্থানীয় সংবাদকর্মী সহ সর্বস্তরের জনগনের উপস্থিতিতে বোরহানউদ্দিন থানার সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, এন টিভি স্টাফ রিপোর্টার আফজাল হোসাইন, দৈনিক মতবাদ বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি  আবুল বাশার, দৈনিক প্রেজেন্ট টাইমস জেলা প্রতিনিধি মোঃ কবির হোসেন, দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকার স্টাফ রিপোর্টার রিয়াজ ফরাজী, দৈনিক আজকের বিনোদন জেলা প্রতিনিধি এএসটি আক্তার হোসেন সাকিল, দৈনিক সময়ের বাণী স্টাফ রিপোর্টার্স মোঃ মাইনউদ্দিন মির্জা,  দৈনিক কালবেলার উপজেলা প্রতিনিধি এইচ এ শরীফ, দৈনিক ভোলা টাইমস পত্রিকার উপজেলা প্রতিনিধি আশিক পন্ডিত, দৈনিক আজকের ভোলার বোরহানউদ্দিন ব্যুরো চীপ আরিফ পন্ডিত, এছাড়াও অন্যান্য প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST