ঢাকাবুধবার , ১৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

নীলফামারীতে অভ্যন্তরীন বোরো ধান, চাল ও গম সংগ্রহ/২৪ কর্মসুচির শুভ উদ্বোধন 

স্টাফ রিপোর্টার
মে ১৫, ২০২৪ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীতে অভ্যন্তরীন বোরো ধান, চাল ও গম সংগ্রহ/২৪ কর্মসুচির শুভ উদ্বোধন

আব্দুস সালাম ক্রাইম রিপোর্টারঃ

 

নীলফামারীতে অভ্যন্তরীন বোরো ধান, চাল ও গম সংগ্রহ-২৪ এর শুভ উদ্বোধন হয়েছে। মঙ্গলবার (১৪ই মে) বিকালে এ মৌসুমের বোরো ধান, চাল ও গম সংগ্রহ-২৪ এর শুভ উদ্বোধন করা হয়। সংগ্রহ কর্মসুচির শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। এ উদ্বোধনী দিনে চাল ব্যবসায়ী শামসুল হক, আজিজুল হক, আবুল কালাম আজাদ ও মনির হোসেন কাছ থেকে ২২৫ মেট্রিক টন চাল সংগ্রহ করা হয় এবং নগদ অর্থে তাদের চালের মুল্য পরিশোধ করা হয়। সংগ্রহ কর্মসূচী আগামী ৩১ আগষ্ট-২৪ পর্যন্ত চলবে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের জেলা সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, নীলফামারী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, জেলা খাদ্য নিয়ন্ত্রক সৈয়দ আতিকুল হক, উপজেলা খাদ্য কর্মকর্তা জহিরুল হক, নীলফামারী সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল ইসলাম খন্দকার, জেলা চালকল মালিক সমিতির সভাপতি শামসুল হক ও সাধারণ সম্পাদক আজিজুল হক সহ অনেকে।

নীলফামারী জেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সুত্রে জানাযায়, মিলারদের কাছ থেকে প্রতি কেজি ধান ৩২ টাকা দরে ৮হাজার ২২৮ মেট্রিক টন ধান, প্রতি কেজি চাল ৪৫ টাকা দরে ২২ হাজার ৬৬৩ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে। নীলফামারী সদরের খাদ্য গুদামের জন্য ২ হাজার ৩৯৮ মেট্রিক টন ধান এবং ১১ হাজার ৮১৬ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে।

উল্লেখ্য, এর আগে বিকাল ৪টায় জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ নীলফামারী সদর উপজেলা খাদ্য গুদামে সংগ্রহ কর্মসুচির শূভ উদ্বোধন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST