ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে রায় সাহেব ঠাকুর পঞ্চানন বর্মার ম্যুরালের উদ্বোধন

Link Copied!

রংপুরে রায় সাহেব ঠাকুর পঞ্চানন বর্মার ম্যুরালের উদ্বোধন

মোস্তাক আহাম্মেদ ( বাবু) সিনিয়র ক্রাইম রিপোর্টার, রংপুর

গত শুক্রবার দুপুরে বাংলাদেশ ক্ষত্রিয় সমিতি রংপুরস্থ কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে রায় সাহেব ঠাকুর পঞ্চানন বর্মার ম্যুরাল এর যৌথভাবে শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর জেলার সভাপতি রামজীবন কুন্ডূ

রংপুরে রায় সাহেব ঠাকুর পঞ্চানন বর্মার ম্যুরাল এর শুভ উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার দুপুরে বাংলাদেশ ক্ষত্রিয় সমিতি রংপুরস্থ কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে রায় সাহেব ঠাকুর পঞ্চানন বর্মার ম্যুরাল এর শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
রায় সাহেব ঠাকুর পঞ্চানন বর্মার ম্যুরাল এর যৌথভাবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর জেলার সভাপতি রামজীবন কুন্ডু।

বাংলাদেশ ক্ষত্রিয় সমিতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এ্যাড ধীরেন্দ্র নাথ বর্মন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারাধন রায় হারার সার্বিক সহযোগিতায় ও সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ক্ষত্রিয় সমিতি কে›ন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি গোড়াচাঁদ অধীকারী,বিশিষ্ট সমাজ সেবক এ্যাড. জীতেন্দ্র নাথ রায়, বিশিষ্ট ঠিকাদার অরুপ কান্তি দত্ত ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কোতয়ালী থানার শাখার সভাপতি খোকন সরকার

অনুষ্ঠানে ভারতীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতের পশ্চিম বঙ্গ সরকারের সাবেক যুগ্ম সচিব ড, অমল কান্তি রায়, ভারতের রাজবংশী ক্ষত্রিয় উন্নয়ন মঞ্চে সম্পাদক শ্রী ননী গোপাল রায়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক যূগ্ম সচিব শ্রী নারায়ণ চন্দ্র বর্মা, বীর মুক্তিযোদ্ধা সুনিল চন্দ্র বর্মন, মুকুল চন্দ্র রায়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর মহানগর সাধারণ সম্পাদক এ্যাড, প্রশান্ত কুমার রায়সহ বাংলাদেশ ক্ষত্রিয় সমিতি কেন্দ্রীয় ও রংপুর জেলা এবং যূব কমিটির নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে ভারতীয় ভাওয়াইয়া সঙ্গীত শিল্পী হৈমন্তী রায় পাটোয়ারী ও ভাওয়াইয়া সঙ্গীত শিল্পী রনজিৎ রায়ের পরিবেশনায় মনোজ্ঞ ভাওয়াইয়া সঙ্গীত পরিবেশিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST