রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পংকজ দে, উপজেলা প্রতিনিধি

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

পংকজ দে, উপজেলা প্রতিনিধি

কাশিয়ানী, গোপালগঞ্জ।
 গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ও ভাইস চেয়ারম্যান পদে সর্ব মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
চেয়ারম্যান পদে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মোক্তার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক জনাব ফররুখ হোসাইন মিন্টু, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জনাব নুরুল আমিন তুহিন মনোনয়নপত্র দাখিল করেন।
ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন পত্র দাখিল করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জামিলুর রহমান জাপান, কাশিয়ানী এম এ খালেক বিশ্ববিদ্যালয় কলেজের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ দপ্তর সম্পাদক সুলতান আহমেদ মোল্যা,পুইশুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি দীনবন্ধু মন্ডল।
ভাইস-চেয়ারম্যান (মহিলা) পদে মনোনয়ন পত্র দাখিল করেন বর্তমান কাশিয়ানী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোহাগী রহমান মুক্তা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোসাঃ সামছুর রহমান মিনা জামান, উপজেলা আওয়ামীলীগের সদস্য জিনাত রহমান খান এবং তুলি আক্তার।
মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ে বাদ পড়লে আপিল করা যাবে ২৪ থেকে ২৬ এপ্রিল পর্যন্ত। আপিল নিষ্পত্তি করা হবে ২৭ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২ মে এবং ভোটগ্রহণ হবে ৩১ মে ২০২৪ ।