ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পল্লী চিকিৎসক শিক্ষা কার্যক্রম ও সাইন্টিফিক সেমিনার

স্টাফ রিপোর্টার মোঃ নিজাম উদ্দিন
ডিসেম্বর ১৪, ২০২৩ ১২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

পল্লী চিকিৎসক শিক্ষা কার্যক্রম ও সাইন্টিফিক সেমিনার

স্টাফ রিপোর্টার
মোঃ নিজাম উদ্দিন

চট্টগ্রাম কেইপিজেড কাসাব্লাংকা রেস্টুরেন্টে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিঃ এর উদ্যেগে প্রাইভেট চিকিৎসক কল্যাণ সমিতির সকল চিকিৎসক নিয়ে পল্লী চিকিৎসক শিক্ষা কার্যক্রম ও সাইন্টিফিক সেমিনারের আয়োজন করেছেন। উক্ত শিক্ষা কার্যক্রম ও সাইন্টিফিক সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জাহিদুল ইসলাম (রিজিওনাল সেলস ম্যানেজার)। প্রধান অতিথি স্কয়ার ফার্মাসিউটিক্যালসের অনেক গুলো ঔষধ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। তিনি আরও বলেন আপনারা সমাজের সাধারণ মানুষের কাছের বন্ধু।

সাধারণ জনগণ আপনাদেরকে বিশ্বাস ও ভক্তির চোখে দেখে। আপনারা তাদেরকে সঠিক ভাবে সঠিক উপদেশ এবং ভালো মানের ঔষধ লেখার মাধ্যমে উপকৃত করবেন এবং গুনগত মানের ঔষধ লেখার আহ্বান জানান। প্রাইভেট চিকিৎসক কল্যাণ সমিতির সভাপতি মোঃ মারুফ রহমান মনু এবং সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন এর সঞ্চালনায় উক্ত শিক্ষা কার্যক্রম ও সাইন্টিফিক সেমিনার পরিচালনা হয়। সর্বশেষে ওমরাহ হজ্জ্ব যাত্রী প্রাইভেট চিকিৎসা কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ হানিফ খাঁন জিলানীর জন্য বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে চিকিৎসক শিক্ষা কার্যক্রম ও সাইন্টিফিক সেমিনার সমাপ্তি ঘোষণা করা হয়। স্কয়ার ফার্মাসিউটিক্যালসের লিঃ বন্দর জোন এর সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মোঃ সালেহ উদ্দিন
টেরিটরি সেলস অফিসার(বন্দর)।
মোঃ মোস্তাফিজুর রহমান
মেডিকেল প্রোমোশন অফিসার(বন্দরটিলা)।
মোঃ সোহাগ
মেডিকেল প্রোমোশন অফিসার(ইপিজেড)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST