ঢাকাবৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাঁচবিবিতে নির্বাচনী পরবর্তী কর্মী মতবিনিময় সভা

মোঃ গোলাম মোরশেদ উপজেলা প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ১২:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

পাঁচবিবিতে নির্বাচনী পরবর্তী কর্মী মতবিনিময় সভা
মোঃ গোলাম মোরশেদ উপজেলা প্রতিনিধি
চলতি বছরের জানুয়ারীতে দ্বাদশ সংসদ নির্বাচনে জয়পুরহাট ১ আসনের (জয়পুরহাট সদর ও পাঁচবিবি) নির্বাচন পরবর্তী নৌকার সমর্থক ও নৌকার নেতা কর্মীদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন।
১৪ ফেব্রুয়ারী বুধবার বেলা ১১ টায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ঐতিহাসিক পাথরঘাটা ময়দানে অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়পুরহাট ১ আসনের মাননীয় সংসদ সদস্য ও  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য জনাব আলহাজ্ব এডভোকেট সামছুল আলম দুদু এম পি মহোদয়। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বার বার নৌকা দিয়েছেন। আপনাদের সহায়তায় আমি হেট্রিক করেছি। আমি জিবনে কোন দিন নৌকার বাহিরে কাজ করিনি করবো না। যারা নৌকা মার্কায় নির্বাচন করে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর নৌকা মার্কার বাহিরে নির্বাচন করছে। তাদের আপনারা উচিত শিক্ষা দিবেন। আমার জিনের সর্বশেষ নির্বাচনে  আপনারা যে ভাবে আমাকে সহায়তা করেছেন আমি আপনাদের কাছে  চিরকৃতজ্ঞ থাকবো।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ জাকির হোসেন মন্ডল, সিনিয়র সহ সভাপতি জাহিদুল আলম বেনু, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি রমজান আলী সরদার, পাঁচবিবি উপজেলার সভাপতি জনাব মোঃ আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক জনাব জিহাদ হোসেন মন্ডল, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক জনাব মোঃ আবু বক্কর সিদ্দিক (মিন্নুর), মোহাম্মদপুর ইউনিয়নে চেয়ারম্যান জনাব এস এম রবিউল আলম চৌধুরী (পিন্টু) উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কুসুম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  জনাব মোঃ সোহরাব হোসেন মন্ডল,ভাইস চেয়ারম্যান পদপার্থী জনাব মোঃ খালেকুল ইসলাম বকুল, ও জেলার, উপজেলার, ইউনিয়নের, ওয়ার্ডের নৌকার সকল স্তরের সমর্থক ও কর্মী বিন্দু।  মতবিনিময় সভায় প্রায় ৮/১০ হাজার নেতা কর্মী উপস্থিত ছিল।
সভা শেষে মধ্যাহ্নভোজ ব্যবস্থাও ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST