ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় ভ্যান চালককে পাট ক্ষেতে গলায় রশি পেচিয়ে অজ্ঞান করে ভ্যান ছিনতাইয়ের ঘটনায় আটক ১

Link Copied!

পাইকগাছায় ভ্যান চালককে পাট ক্ষেতে গলায় রশি পেচিয়ে অজ্ঞান করে ভ্যান ছিনতাইয়ের ঘটনায় আটক ১

দীনেশ চন্দ্র রায়, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

পাইকগাছায় ভ্যান চালককে পাট ক্ষেতের ভিতর গলায় রশি পেচিয়ে অজ্ঞান করে মোটর চালিত ভ্যান নিয়ে পালিয়েছে রবিউল গাজী(৩৫) নামেএক ব্যক্তি। সে উপজেলার মামুদ কাটি গ্রামের বাছের গাজীর ছেলে। ঘটনাটি মঙ্গলবার দুপুরে উপজেলার মামুদ কাটি গ্রামে। পুলিশ ওই রাতেই ভ্যান সহ রবিউল গাজীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় দস্যুতা মামলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরি দর্শক সঞ্জীত কুমার বিশ্বাস জানান, বুধবার দুপুরে উপজেলার মাহমুদ কাটি গ্রামের বাছের গাজীর ছেলে রবিউল গাজী (৩৫) একই এলাকা আনন্দ বিশ্বাসের ছেলে ভ্যান চালক ষষ্ঠী বিশ্বাস(৩০)এর আম আনার কথা বলে ভ্যানটি ভাড়া করে। পথে মধ্যো সলুয়া পানির ফিল্টার নিকট আসলে ষষ্ঠী বিশ্বাসকে দাড়াতে বলে। তখন পার্শবর্তি পাট ক্ষেতে তাকে ধরে নিয়ে ভ্যানের চাবী চায়। সে চাবী দিতে অস্বীকার করলে তার হাতে থাকা লাইলনের রশি দিয়ে ভ্যান চালকের গললায় পেচিয়ে তাকে অজ্ঞান করে চাবী নিয়ে পালিয়ে যায়। প্রায় ১ ঘন্টা পরে তার জ্ঞান ফিরলে পাশের বাড়ি এসে বলে। তাৎক্ষনিক তারা পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। পরে তার পরিবারের লোকজন পাইকগাছা থানাকে জানান। পুলিশ ওই রাতেই উপজেলার হরিঢালী ইউনিয়নের বালিয়া খেয়াঘাট এলাকা থেকে ভ্যানসহ রবিউলকে গ্রেফতার করে পুলিশ। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বলেন, আসামিকে গ্রেফতার করে বুধবার বার সকালে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তি মুলক জবানবন্দি শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST