ঢাকাবুধবার , ১ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

প্রয়াত সাবেক ভূমি মন্ত্রীর স্ত্রীর জানাজার নামাজ অনুষ্ঠিত

admin
মে ১, ২০২৪ ১:৫২ অপরাহ্ণ
Link Copied!

প্রয়াত সাবেক ভূমি মন্ত্রীর স্ত্রীর জানাজার নামাজ অনুষ্ঠিত

জামালপুর, স্টাফ রিপোর্টার :

জামালপুর ইসলামপুরে টানা ছয় বারের এমপি, বাংলাদেশ স্বাধীনতার পরে ইসলামপুরে প্রথম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সরকারের মন্ত্রিত্ব লাভ করেন, বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব রাশেদ মোশারফে এর সহধর্মিনী( হাসনা মোশারফের) নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় শহীদ মেজর জেনারেল খালেদ মোশারফ বীর উত্তম গার্লস হাই স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাযায় ইমামতি করেন মোশারফ গঞ্জের কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম সাজেদুল হক ।

এ সময় জানাযা নামাজের অংশ নেন বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্মমন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি, ও জেলা আওয়ামী লীগের সদস্য জিয়াউল জিয়া,বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এডঃ আব্দুস সালাম,

ইসলামপুর উপজেলা বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মানিকুল ইসলাম মানিক,মুক্তিযোদ্ধা সাহাদৎ হোসেন স্বাধীন, আওয়ামীলীগ ইসলামপুর উপজেলা শাখার যুগ্মসাধারণ সম্পাদক জিয়াউল হক ,যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ জাকিউল সর্দার,

পলাবান্দা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান কমল,সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতারাসহ সর্বস্তরের মানুষ।

পরে তার লাশ মোশারফ পরিবারের পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।

মরহুমার লাশ তাঁর বাসভবনে পৌঁছালে তাকে শেষবারের মত শ্রদ্ধা জানাতে সরকারি কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবী, সুধীবৃন্দসহ সর্বস্তরের নারী-পুরুষ ছুটে যায় এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

দীর্ঘদিন সে অসুস্থ ছিলেন ঢাকা কলাবাগান তার নিজ বাসভবনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST