ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ফরিদগঞ্জে সৈয়দ মোহাম্মদ তৈয়্যব শাহ (রহঃ) এর ৩২তম ওরশ মোবারক পালিত 

Link Copied!

ফরিদগঞ্জে সৈয়দ মোহাম্মদ তৈয়্যব শাহ (রহঃ) এর ৩২তম ওরশ মোবারক পালিত
মোঃ জাকির হোসেন ,ফরিদগঞ্জ চাঁদপুর প্রতিনিধিঃ
আওলাদে রাসুল গাউছে জামান রাহনুমায়ে শরীয়াত ওয়া তরীকৃত হাদিয়ে দ্বিন ওয়া মিল্লাত হযরাতুহাজ্ব হাফেজ ক্বারী  সৈয়দ মোহাম্মদ (রহঃ),,র ৩২তম শাহাদাত বার্ষিকী ওয়াজ ও দোয়ার মাহফিল পালিত হয়েছে।  (আঞ্জুমান এ আহমদীয়া সুন্নিয়া ট্রাস্ট ঢাকা কর্তৃক পরিচালিত)
গত বুধবার (২৬ জুন) ফরিদগঞ্জের ঐতিহাসিক চড়পাড়া মোহাম্মদিয়া তৈয়্যবিয়া সুন্নিয়া প্রস্তাবিত আলিম মাদ্রাসার হলরুমে সকাল ১১টায়,চরপাড়া মোহাম্মদিয়া তৈয়্যবিয়া আলিম মাদ্রাসা ও গাউছিয়া কমিটি বাংলাদেশ ফরিদগঞ্জ উপজেলা শাখার যৌথ উদ্যোগে দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন চরপাড়া মোহাম্মদিয়া তৈয়্যবিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ মোশাররাফ হোসাইন পাটোয়ারীর সভাপতিত্বে,ও  অত্র মাদ্রার শিক্ষক আব্দুর রব,এর সঞ্চালনায়, উক্ত দোয়া  মাহফিলে এ সময়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরপাড়া মোহাম্মদিয়া মাদ্রাসার ম্যানেজিং কমিটির সহ-সভাপতি কন্টাকটার জয়নাল আবেদীন, অত্র মাদ্রাসার সহ-সুপার ও গাউছিয়া কমিটির সভাপতি মাওলানা হাবিব উল্লাহ, ফরিদগঞ্জ উপজেলা গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মনু ভূঁইয়া, ফরিদগঞ্জ উপজেলা গাউছিয়া কমিটির  সাংগঠনিক সম্পাদক  মাওলানা খোরশেদ আলম আলকাদেরী,অর্থ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম আল কাদেরী, মাওলানা মোশাররফ হোসেন, অভিভাবক সদস্য আহসান উল্লাহ দেওয়ান, অত্র মাদ্রাসার শিক্ষক আছিম উদ্দিন মাস্টার, মিডিয়া  সন্পাদক জাকির হোসেন, হাফেজ মাওলানা মহিবুল্লাহ প্রমুখ।এছাড়া আরও উপস্থিত ছিলেন  উলামায়ে কেরামগন, অত্র মাদ্রাসার অভিভাবক ও ছাত্র-ছাত্রী বৃন্দ। এসময় ওশর এ মোঃ সৈয়দ মোহাম্মদ  রহঃ এর স্মৃতিচারণ ও জীবন বৃত্তান্ত নিয়ে ওলামায়ে কেরামগণ আলোচনা করেন। এবং তবররুক এর মাধ্যমে  মাহফিল সমাপ্তি  করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST