ঢাকারবিবার , ২৬ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

admin
মে ২৬, ২০২৪ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

বিশেষ প্রতিনিধি জুয়েল রানা ফুলপুর ময়মনসিংহ

ময়মনসিংহের ফুলপুরে অসহায় দুঃস্থদের মাঝে পবিত্র ঈদুল আজহার উপলক্ষে ঈদের বিশেষ ভিজিএফ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে এবং সঠিকভাবে পরিচালনা মাধ্যমে দুস্থদের হাতে পেতে ইউনিয়নের ভিবিন্ন এলাকায় ঘুরে ঘুরে দুস্থদের মাঝে ভি জি এফ কার্ড বিতরণ করা হয়েছে ।
২৫ মে শনিবার ফুলপুর উপজেলার ৪নং সিংহেশ্বর ইউনিয়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দুঃস্থ অসহায় হত দরিদ্রদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিশেষ খাদ্য সহায়তা,ভিজিএফের ১০ কেজি চাউলের কার্ড বিতরণ শুরু হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা আওয়ামীগের সিনিয়র যুগ্ম আহবায়ক উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান,এবং জনবান্ধব

উপজেলা নির্বাহী অফিসার এ.বি. এম আরিফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকার ,নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুছ ছবুর সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পান্না আক্তার, সিংহেশ্বর ইউপি চেয়ারম্যান শাহা আলী , ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আব্দুল রহমান মাষ্টার, সিনিয়র যুগ্ম আহবায়ক আনিছুর রহমান জাহাঙ্গীর ও আক্তার মাসুদ সরকার, প্রমূখ। ৪নং
সিংহেশ্বর ইউনিয়নে সর্বমোট ৪২৬০ জন দুস্থ গরিব কার্ডধারী ১০ কেজি করে চাউল পাবে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST