সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ফুলপুর উপজেলা প্রশাসন পক্ষ থেকে দেওয়া হলো রোড এক্সিডেন্ট নিহতের পরিবারদের কে আর্থিক সহায়তা

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

ফুলপুর উপজেলা প্রশাসন পক্ষ থেকে দেওয়া হলো রোড এক্সিডেন্ট নিহতের পরিবারদের কে আর্থিক সহায়তা

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি ফুলপুর ময়মনসিংহ

ময়মনসিংহের হাইওয়ে রোডে আলালপুর নামক স্থানে গত ১৬ই ফেব্রুয়ারিতে ঘটে যাওয়া হৃদয় বিদারক মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয় এর মধ্যে ফুলপুর উপজেলার।স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১১.৩০ ঘটিকার সময় ফুলপুর হতে ময়মনসিংহগামী সিএনজির সাথে ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুর গামী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ফুলপুর এর চর আশাবট গ্রামের ও শিশু সন্তান(৫) রয়েছে।তাহারা মধ্যে ময়মনসিংহের চর খরিচা এক আত্মীয়ের জানাযায় অংশগ্রহণ করার জন্য রওনা হয়েছিল।সি এন জি’র বেপরোয়া গতির কারণেই এ দূর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে লোকজন।

এবং ফুলপুর পৌরসভার সাহাপুর বাজার এলাকায় ১ জন নিহত হয় ও ১ জন আহত হন। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী স্যারের নির্দেশনায় নিহত পরিবারের সদস্যদের মাঝে আর্থিক সাহায্য প্রত্যেককে পরিবারদের কে ২০,০০০/- টাকা করে এবং আহত মেয়েটির জন্য ১৫,০০০/- টাকা সরকারি ভাবে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে ।

একইসাথে যে মেয়েটির বাবা মা আজ আর পৃথিবীতে নেই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার স্কুলে ভর্তি,এবং বিনা বেতনে পড়াশোনা ও পড়াশোনা করে যেনো নিজে জীবন কে যেন স্বাবলম্বী হতে পারে সে জন্য তার পড়াশোনা চালিয়ে নিতে সহায়তার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ।