ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ কৃষক সমিতির উপকূলীয় সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

Link Copied!

বাংলাদেশ কৃষক সমিতির উপকূলীয় সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত।

মোঃ জাফারুল ইসলাম, ক্রাইম রিপোর্টার কয়রা-খুলনা
উপকূলীয় পরিবেশ সুরক্ষা ও পরিবেশ বান্ধব উন্নয়নের জন্য বোড গঠন করা ও প্রাকৃতিক দূর্যোগ থেকে উপকূলের মানুষ – প্রাণ – প্রকৃতি- ভূমি ও কৃষি রক্ষা করার জন্য কয়রা উপজেলায় বাংলাদেশ কৃষক সমিতি উপকূলীয় সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন, কেন্দ্রীয় সংগঠনিক সম্পাদক আবিদ হোসেন, সহসভাপতি এস এ রশিদ, শেখ আব্দুল হান্নান সদস্য কেন্দ্রীয় কমিটি। খুলনা জেলা কৃষক সমিতির সদস্য আলা উদ্দিন,, কয়রা উপজেলা কৃষক সমিতির সহসভাপতি আব্দুস সামাদ গাজী প্রমুখ উপস্থিত ছিলেন।
উক্ত সভায় সভাপতিত্ব করেন কয়রা উপজেলা কৃষক সমিতির সভাপতি জাকির হোসেন,
বাংলাদেশ কৃষক সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন বলেন- কৃষকদের সংগঠন করে কৃষক দের দাবি আদায়ের আন্দোলন করতে হবে,, টেকসই বাধ তৈরী করতে হবে। নোনাপানি মুক্ত করতে হবে। এছাড়া ধানের মূল্য নির্ধারণ ও কৃষি কার্ড বাংলাদেশ কৃষক সমিতির আন্দোলনের ফল বলে মনে করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST