শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিয়ে বাড়িতে কাঁচা মরিচের সংঘর্ষ ১৫ জন আহত

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩

বিয়ে বাড়িতে কাঁচা মরিচের সংঘর্ষ ১৫ জন আহত

কামরুল ইসলাম

পটুয়াখালীর বাউফ‌ল উপজেলায় একটি বি‌য়ের অনুষ্ঠানে খাবারের সঙ্গে কাঁচামরিচ ও সালাদ না দেওয়া‌য় বর-ক‌নে পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রায় ১৫ জন আহত হ‌য়ে‌ছে। মঙ্গলবার (৪ জুলাই) বিকেলে উপজেলার কুম্ভখালী গ্রামে এ ঘটনা ঘটে।বুধবার (৫ জুলাই) উপজেলার কনক‌দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শা‌হিন হাওলাদার এ তথ্য নিশ্চিত করেছেন।আহতরা হলেন, মো. জিসান (১০), ম‌তি হাওলাদার (৭০), সা‌লেহা বেগম (৭০), ফি‌রোজ হাওলাদার (১৮), মা‌লেক হাওলাদার (৪০), মো. রফিক মিয়া, মো. মিজান, খা‌লেক হাওলাদার ও মো. হাছিব (৯)। বাকিদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, কনকদিয়া ইউনিয়নের কুম্ভখালী গ্রামের মো. নিজাম মিয়ার ছেলে মো. মেহেদী হাসা‌নের সঙ্গে একই গ্রামের বকু ফ‌কি‌রের মেয়ের বিয়ে সম্পন্ন হয়। মঙ্গলবার বিকেলে ছেলে পক্ষ বরযাত্রী নি‌য়ে কনের বাড়িতে অনুষ্ঠানে যায়। পরে খাবার টে‌বি‌লে মাছ, মাংস ও পোলাও দেওয়া হলেও মেন্যুতে কাঁচামরিচ ও সালাদ ছিল না। এ সময় ছেলের পক্ষের লোকজন খাবার টেবিলে সালাদ ও কাঁচামরিচ চান। পরে বিষয়‌টি নি‌য়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকা‌টি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন লাঠিসোটা নি‌য়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দুই পক্ষের প্রায় ১৫ জন আহত হন।

এদিকে খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল।