ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরের দিওড় ইউনিয়নে রাস্তা পাকাকরণের শুভ উদ্বোধন করেন এমপি শিবলী সাদিক

এন,এম,সজীব সিনিয়র স্টাফ রিপোর্টার
মে ৬, ২০২৪ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুরের দিওড় ইউনিয়নে রাস্তা পাকাকরণের শুভ উদ্বোধন করেন এমপি শিবলী সাদিক

এন,এম,সজীব সিনিয়র স্টাফ রিপোর্টার

দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন চার নম্বর দিওড় ইউনিয়ন পরিষদ (শিয়ালা) হইতে বেপারী টোলা ও কাদিপুর হইতে কুচিয়ামোড় পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের দুইটি পৃথক পৃথক রাস্তা পাকাকরণ ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার: (৫ মে) বিকেলে বিরামপুর উপজেলার চার নম্বর দিওড় ইউনিয়ন পরিষদ শিয়ালা হইতে বেপারী টোলা ও কাদিপুর হইতে কুচিয়ামোড় পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের দুইটি পৃথক পৃথক রাস্তা পাকাকরণ ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধনে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে ১১ দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক মহোদয়ের সরাসরি উপস্থিতিতে এক সঙ্গে পরপর দুটি রাস্তার উদ্বোধন কার্যক্রম সম্পূর্ণ করা হয়।

উদ্বোধন শেষে ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল এর সভাপতিত্বে,বিরামপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলামের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের জনজীবন ও সড়কপথ উন্নয়নের মানবিক এমপি শিবলী সাদিক মহোদয়,সভাপতির বক্তব্যে ইউনিয়নের সকল উন্নয়নমুখী বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বিরামপুরের জননন্দিত পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী। ন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি বাবু শিবেশ কুমার কুন্ডু, সাবেক সাংগঠনিক সম্পাদক প্রফেসর সেলিম রানা,আব্দুর রাজ্জাক মাষ্টার,উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাকসহ উপজেলা আওয়ামী লীগ,ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সর্বস্তরের দলীয় নেতাকর্মী বৃন্দ,ইউপি সদস্যগন,মুক্তিযোদ্ধাগন,এমপি মহোদয়ের সফর সঙ্গীগন,সুধীমন্ডলী,এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
উক্ত অনুষ্ঠানের দোয়া মোনাজাত পরিচালনা করেন বিজুল দারুল হুদা কামিল স্নাতকোত্তর মাদরাসার অধ্যক্ষ ডক্টর মোহাম্মদ নুরুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST