ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুর ট্রেনের ধাক্কায় মাদ্রাসা ছাত্র নিহত।

admin
এপ্রিল ৩০, ২০২৪ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর ট্রেনের ধাক্কায় মাদ্রাসা ছাত্র নিহত।

বিরামপুর, স্টাফ রিপোর্টারঃ

 

মঙ্গলবার (৩০এপ্রিল) বিরামপুর উপজেলার হাবিবপুর এলাকা নিবাসী মোঃ মেহেদুল ইসলাম এর ছেলে মোঃ বকুল হোসেন- ১৭ নামে এক যুবক আজ সকালে বিরামপুর রেলওয়ে স্টেশনে ট্রেনের ধাক্কায় ইন্তেকাল করিয়াছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ছেলেটি হাবিবপুর বালক/বালিকা শর্ট কোর্স কওমি মাদ্রাসার সাবেক ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বন্ধুদের সাথে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বকুল চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে বিরামপুর স্টেশনে ওঠে। ঘটনাক্রমে তার এক বন্ধুর ব্যাগ ট্রেন থেকে নিচে পড়ে গেলে বকুল তা তুলতে যায়। সে সময় ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি বিরামপুর রেলস্টেশন অতিক্রম করাকালে বকুল ট্রেনের ধাক্কায় গুরুত্বর আহত হয়। তাকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জান্নাতুন ফেরদৌস তাকে মৃত: ঘোষণা করেন।

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, এঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে এবং পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST