ঢাকাসোমবার , ২৯ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বুধহাটায় উপজেলা চেয়ারম্যান মোস্তাকিমের নির্বাচনী মতবিনিময় সভা

ভ্রাম্যমান্য প্রতিনিধি সাতক্ষীরা।
জানুয়ারি ২৯, ২০২৪ ২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

বুধহাটায় উপজেলা চেয়ারম্যান মোস্তাকিমের
নির্বাচনী মতবিনিময় সভা

ভ্রাম্যমান প্রতিনিধি সাতক্ষীরা

আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম এর সাথে বুধহাটার সাধারণ মানুষের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে বুধহাটা বাজারের করীম মার্কেটে চা চক্র ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম মোস্তাকিম বলেন, আশাশুনি উপজেলা বাসি যখন বিপদে পড়ে, তখনই আমি উপজেলা বাসির পাশে গিয়ে দাড়াই। তিনি আরও বলেন ঝড়-বর্ষার দিনে উপজেলাবাসীকে নিরাপদে রাখতে সকল স্থানে খোঁজ খবর নেওয়া সহ আর্থিক সহায়তা প্রদান করে গেছেন তিনি। নিজ অর্থায়নে বুধহাটা বাসিকে পানি বন্দি থেকে রক্ষা করেন তিনি। এসময় উপস্থিত সাধারণ মানুষ আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয় নেতা এবিএম মোস্তাকিম-কে পূর্ণ সমর্থন করবেন বলে ঐক্যবদ্ধ হন। মত বিনিময়কালে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফুর, আব্দুল গফফার, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আ ব ম মোসাদ্দেক, সাবেক ইউপি সদস্য ও বিশিষ্ট সমাজসেবক আব্দুল করিম ঢালী, রেজওয়ান আলী, উপজেলা আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন আঙ্গুর, মিকাইল ইসলাম, মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক আব্দুল কাদের, বশির আহমেদ টুকু, নজরুল ইসলাম, তাহেরা বিশ্বাস, আরতী রানী মন্ডল, বিশিষ্ট ব্যবসায়ী মাহাবুবুর রহমান রঞ্জু, বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য সাজ্জাদ হোসেন, ইমারত নির্মাণ শ্রমিক সংঘের সভাপতি সুলতান আহমেদ, মোটরসাইকেল গ্যারেজ সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোত্তাজুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ সভাপতি এজদান আলী, শ্রমিক লীগ সভাপতি হাতেম আলী, যুবলীগ নেতা সাদ্দাম হোসেন, ফারুক ঢালী, শাহাদাত হোসেন, রুবেল হোসেন, আশরাফ আলী, ইউনিয়ন ছাত্রলীগ সহ সভাপতি রায়হান হোসেন সহ ধর্ম বর্ণ, দল মত নির্বিশেষে সব শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST